• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

জয়পুরহাটে তিতুমীর এক্সপ্রেসের সাথে পিকনিক বাসের সংঘর্ষ

জয়পুরহাট, ১৭ নভেম্বর।। জয়পুরহাটের আক্কেলপুর পৌর এলাকার আমট্রু রেলগেট (আক্কেলপুর মহিলা কলেজ) এলাকায় ট্রেন ও বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটলেও কোন হতাহতের ঘটনা ঘটেনি। এতে করে রক্ষা পায় পিকনিকের প্রায় ৫০ জন বাসযাত্রী। শনিবার সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পিকনিক শেষ করে দিনাজপুরের স্বপ্নপূরী থেকে নওগাঁর রাণীনগরের উদ্দেশ্য ছেড়ে আসা তৌহিদ এন্টারপ্রাইজ নামের একটি বাস আমট্রু রেলগেট এলাকার রেল ক্রসিং এর উপর উঠামাত্র ইঞ্জিন বিকল হয়ে বাসটি দাঁড়িয়ে গেলে বাসের সকল যাত্রী তাড়াতাড়ি করে নেমে যায়। অপরদিকে চিলাহাটি থেকে ছেড়ে আসা আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি রেলগেট এলাকায় পৌঁছার আগ মুহুর্তে ট্রেনের চালক বাসটি দাঁড়িয়ে থাকা অবস্থা দেখে বুঝতে পেরে ট্রেনে জোড়ে ব্রেক করলেও ট্রেনটি বাসটিকে ধাক্কা দিয়ে রেলের পাশের্^ খাদে ফেলে দেয়।
পরে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। ট্রেনটি ২০ মিনিট দাঁড়িয়ে থাকার পর পুনরায় রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে যায়।
আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কিরণ চন্দ্র রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ