• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

সৈয়দপুরে ফেস্টুন, ব‌্যানার অপসারনে উপজেলা প্রশাসন

সিসি নিউজ, ১৯ নভেম্বর।। রোববার নির্বাচন কমিশনের বেঁধে দেয়া সময় শেষ হলেও সৈয়দপুরে বিভিন্ন সড়ক ও অলিগলিতে ছিল নির্বাচনী পোস্টার, ব্যানার ও ফেস্টুন। আর এ বিষয়টি চোখে পড়েছে সহকারী রিটার্নিং অফিসার, সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার এ এস এম গোলাম কিবরিয়ার। তিনি সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকারকে সাথে নিয়ে আজ সোমবার রাতে ওই সব পোস্টার, ব‌্যানার ও ফেস্টুন অপসারনে অভিযানে নামেন।

তিনি সৈয়দপুর বিমানবন্দর সড়ককে দৃষ্টিনন্দন করতে এসব পোস্টার, ব্যানার ও ফেস্টুন অপসারণের পাশাপাশি অন‌্যান‌্য বাণিজ‌্যিক পোস্টার, ব্যানার ও ফেস্টুন অপসারন করেন। এ অপসারনে সৈয়দপুর পৌরসভা ও পুলিশ প্রশাসন সহযোগিতা করেন।

উপজেলা নির্বাহী অফিসারের এ উদ‌্যোগকে সৈয়দপুরের বিভিন্ন পেশাজীবির লোকজন সাধুবাদ জানিয়েছেন এবং সেই সাথে বিশেষ করে সৈয়দপুর বিমানবন্দর সড়কটি পোস্টার, ব্যানার ও ফেস্টুন মুক্ত রাখার দাবি জানান।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ