• মঙ্গলবার, ০২ জুন ২০২০, ০১:৩৭ অপরাহ্ন |

কাল নীলফামারীতে বিডিডিএফএ’র উদ্যোগে খেলোয়াড় বাছাই

Red Chilli Saidpur

সিসি নিউজ, ২২ নভেম্বর।। কাল শুক্রবার নীলফামারীর শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ‘শেখ কামাল অনুর্ধ-২০ জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের’ (প্রস্তাবিত) রংপুর বিভাগের খেলোয়াড় বাছাই অনুষ্ঠিত হবে।
বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এ্যাসোসিয়েশনের (বিডিডিএফএ) উদ্যোগে ও সাইফ পাওয়ার ব্যাটারির পৃষ্ঠপোষকতায় বাছাই প্রক্রিয়া উদ্বোধন ও পরবর্তীতে বাছাইকরা খেলোয়াড়দের হাতে ইয়েস কার্ড তুলে দেবেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এ্যাসোসিয়েশনের মহাসচিব তরফদার মো. রুহুল আমিন।
বৃহস্পতিবার নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামের সম্মেলণ কক্ষে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এ্যাসোসিয়েশনের সংবাদ সম্মেলণে একথা জানন আয়োজকরা।
সংবাদ সম্মেলনে জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি ও বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আরিফ হোসেন মুন বলেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের অপেক্ষায় না থেকে ফুটবলকে দেশের সর্বত্র ছড়িয়ে দিতে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এ্যাসোসিয়েশন এই উদ্যোগ নিয়েছে।
রংপুর বিভাগের আট জেলা থেকে ১০ জন করে মোট ৮০জন খেলোয়াড় বাছাই করা হয়েছে। এসব খেলোয়াড়দের তিন দিনের প্রশিক্ষণ শেষে কাল শুক্রবার সেখান থেকে ৩০ জন খেলোয়াড়কে বাছাই করা হবে। খেলোয়াড় বাছাই করবেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক শেখ মোহাম্মদ আসলাম, ইমতিয়াজ সুলতান জনি ও হাসানুজ্জামান খান বাবলু।
বাছাইকৃত খেলোয়াড়দের আগামী জানুয়ারী মাস থেকে দেড় মাসের প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে। প্রশিক্ষণ শেষে নিজ নিজ জেলার এসোসিয়েশনের সাথে যুক্তিবদ্ধ হবেন এসব খেলোয়াড়রা।
সংবাদ সম্মেলণে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এ্যাসোসিয়েশন (বিডিডিএফএ) সমন্বয়কারী আহমেদ সাইদ আবু ফাতাহ, বিডিডিএফএ নির্বাচন প্যানেলের সদস্য আহসানুজ্জামান ঝন্টু. অমিত দে. সারোয়ান আলম মধূ ও জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় মাসুদ আলী ভেলু উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ