CC News

খুলনায় ডাম্প ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত

 
 

খুলনা, ২৩ নভেম্বর।। খুলনায় বালুবাহী ডাম্প ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ডুমুরিয়া উপজেলার খুলনা-সাতক্ষীরা সড়কের পূর্ব জিলেরডাঙ্গা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- কয়রা উপজেলার আমাদী ইউনিয়নের জায়গীরমহল-খাজুরা গ্রামের মাছ ব্যবসায়ী নজরুল ইসলাম মোল্লা (৪৫) ও তার স্ত্রী আয়েশা সিদ্দিকা (৩৫)।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন জানান, ডাক্তার দেখানোর জন্য সকালে একটি মোটরসাইকেলে নজরুল ইসলাম মোল্লা ও তার স্ত্রী আয়েশা সিদ্দিকা বাড়ি থেকে মোটরসাইকেলে খুলনার উদ্দেশে রওনা দেন। সকাল সাড়ে ৮টার দিকে তারা ডুমুরিয়া উপজেলার খুলনা-সাতক্ষীরা সড়কের পূর্ব জিলেরডাঙ্গা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ডাম্প ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই আয়েশা সিদ্দিকা নিহত হন। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তার স্বামী নজরুল ইসলাম মোল্লাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সুজা নজরুল ইসলাম নিহতের সংবাদ নিশ্চিত করেছেন। ওসি জানান, ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। সেটি শনাক্ত করার চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email