• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

বলিভিয়ায় ছিটকে গেল ১২২ যাত্রীবাহী বিমান

আন্তর্জাতিক ডেস্ক, ২৩ নভেম্বর।। ল্যান্ডিং গিয়ার নষ্ট হয়ে যাওয়ায় বলিভিয়ার বিমানবন্দরের রানওয়ে থেকে ছিটকে গেল ১২২ যাত্রীবাহী পেরুর একটি বিমান। এর ফলে বিমানবন্দরের এই এয়ারস্ট্রিপ বন্ধ হয়ে যায় এবং পাইলটরা আটকা পড়ে।

স্থানীয় সময় সকাল ১০টা ২২ মিনিটে দেশটির রাজধানী লাপাজের এল আল্টো আন্তর্জাতিক বিমানবন্দরে পেরুভিয়ান এয়ারলাইনসের বিমানটি এই দুর্ঘটনার শিকার হয় বলে জানিয়েছে যুক্তরাষ্ট্রের গণমাধ্যম সিএনএন।

এই ঘটনায় ‘বোয়িং ৭৩৭’ নামের এই বিমানের যাত্রী এবং পাঁচ ক্রু সদস্যের কেউই আহত হয়নি কিন্তু রানওয়েটি বন্ধ করে দেয়া হয়।

শেষমেশ পেরুর রাজধানী লিমা থেকে টেকঅফ রওনা হওয়া বিমানটি ক্রেনের সাহায্যে উদ্ধার করা হয়। এয়ারলাইন কর্তৃপক্ষ জানায়, এই দুর্ঘটনার কারণ খুঁজে বের করতে তদন্ত করা হচ্ছে।

কোম্পানিটি এক বিবৃতিতে জানায়, পেরুভিয়ান এই ঘটনার জন্য দুঃখ প্রকাশ এবং দেশে-বিদেশে পরিচালিত বাণিজ্যিক ফ্লাইটগুলোতে সর্বোচ্চ নিরাপত্তা প্রদানের আশ্বাস পুনর্ব্যক্ত করছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ