CC News

নীলফামারীতে নির্বাচনী পরিবেশ সৃষ্টিতে ব্যানার, ফেস্টুন অপসারণ

 
 

ওয়ালি মাহমুদ সুমন,নীলফামারী। একাদশ জাতীয় নির্বাচনী পরিবেশ সৃষ্টিতে নীলফামারী শহরের বিভিন্ন এলাকায় ব্যানার, ফেস্টুন অপসারণ কার্যক্রম শুরু হয়েছে। শনিবার (২৪ নভেম্বর) সকাল ১১টা থেকে জেলা শহরে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাখী ছেপের নেতৃত্বে।
শহরের গাছবাড়ি এলাকা থেকে শুরু করে বড় বাজার ,চৌরঙ্গী মোড়,ও পোস্ট অফিসের সামনের সড়কের ব্যানার, ফেস্টুন অপসারণ করা হয়।
এসময় শহরের যানজট নিরসনে সড়কের ধারে অবৈধ ব্যবসা প্রতিষ্ঠান ও সড়কে উপরে রাখা মালামাল সরিয়ে ফেলার নির্দেশনা প্রদান করেন তিনি।
অভিযান শেষে দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট শাখী ছেপ সাংবাদিকদের বলেন, নির্বাচনকালীন নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে আমি নীলফামারী পৌরসভার দায়িত্ব আছি। নির্বাচনী পরিবেশ তৈরীতে এই মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। পোস্টার অপসারণের পাশাপাশি শহরের যানজট নিরসন ও নিরাপদ সড়ক নিশ্চিত করতে সড়ক দখল করে রাখা ব্যবসা প্রতিষ্ঠান মালিকদের অবৈধ স্থাপনা ও রাস্তার উপরে থাকা দোকানের মালামাল অপসারণের নির্দেশনা দেয়া হয়েছে। বেধে দেওয়া সময়ের মধ্যে তারা অপসারণ না করলে জড়িমানা করা হবে। মোবাইল কোর্ট অব্যাহত থাকবে বলে জানান তিনি।
এছাড়াও পোষ্ট অফিস মোড়ের কয়েকটি দোকানের জরিমানা আদায় করা হয়।

Print Friendly, PDF & Email