• রবিবার, ২৯ মে ২০২২, ০৯:০৩ পূর্বাহ্ন |

গণফোরামে যোগ দিলেন সাবেক প্রতিমন্ত্রী সাইয়িদ

সিসি নিউজ, ২৬ নভেম্বর।। গণফোরামে যোগ দিলেন সাবেক তথ্য প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগ নেতাঅধ্যাপক আবু সাইয়িদ।

সোমবার (২৬ নভেম্বর) দুপুরে আরামবাগে গণফোরামের কার্যালয়ে গিয়ে তিনি গণফোরামে যোগ দেন। গণফোরামের প্রশিক্ষণ সম্পাদক রফিকুল ইসলাম পথিক গণমধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যফ্রন্টের টিকেট নিয়ে তার নির্বাচনী এলাকা থেকে নির্বাচন করতে পারেন। আওয়ামী লীগ থেকে মনোনয়ন না পেয়ে আবু সাইয়িদ ঐক্যফ্রন্টে যোগ দিয়েছেন।

এদিকে, গতকাল (২৫ নভেম্বর) আওয়ামী লীগের সাবেক অর্থমন্ত্রী প্রয়াত শাহ এম এস কিবরিয়ার ছেলে রেজা কিবরিয়া, সাবেক জেনারেল (অব.) আনসা আমিন ও একুশে টেলিভিশনের সাবেক মালিক আবদুস সালাম গণফোরামে যোগ দেন।

এছাড়া, আরও ২০ থেকে ২৫ ‘হেভিওয়েট প্রার্থী’র গণফোরামে যোগ দেওয়ার কথা রয়েছে। তারা গণফোরামে এলে আসন বন্টন নিয়ে মতবিরোধ তৈরি হবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। এই প্রভাব শরিক দলের অন্যদের চেয়ে বিএনপির ওপরই বেশি। কারণ, জোটের বৃহত্তম দল হিসেবে বিএনপিই জোটের মধ্যে সবচেয়ে বেশি আসনের দাবিদার। গণফোরামে ‘হেভিওয়েট প্রার্থী’দের উপস্থিতি বাড়লে শেষ পর্যন্ত বিএনপিকেই বেশি আসন ছাড়তে হবে। আর ঐক্যফ্রন্টের শরিক দলগুলোর মধ্যে আসন ভাগাভাগির প্রক্রিয়া এখনও চূড়ান্ত হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ