CC News

নীলফামারী-৪ আসন থেকে নির্বাচন করবেন বাবলু

 
 

সিসি ডেস্ক, ২৭ নভেম্বর।। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসন থেকে এবার নির্বাচন করবেন। চট্টগ্রাম-৯ কোতোয়ালী আসনটি এবার কোনোভাবেই ছাড়তে রাজী হয়নি আওয়ামী লীগ। দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও প্রয়াত সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরীর বড় ছেলে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে মনোনয়নের চিঠি দেওয়া হয় এ আসন থেকে। ফলে বাদ পড়ে যান বর্তমান সাংসদ জিয়াউদ্দিন আহমেদ বাবলু। এ নিয়ে চট্টগ্রামজুড়ে তুমুল আলোচনা শুরু হয়।

সব ধরণের জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে জাপার দুর্গখ্যাত বৃহত্তর রংপুরের নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসন থেকে মহাজোটের মনোনয়ন নিলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ভাগনি জামাই জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

জিয়াউদ্দিন আহমদ বাবলুর এপিএস ও চট্টগ্রাম উত্তর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল আলম চৌধুরী মঙ্গলবার দুপুরে মনোনয়নের বিষয়টি নিশ্চিত করেন।

এপিএস শফিকুল আলম চৌধুরী গণমাধ্যমকে বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ভাগনি জামাই জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে গত দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ চট্টগ্রাম-৯ কোতোয়ালী আসনটি ছাড় দিয়েছিল। এই আসন থেকে তিনি সংসদ সদস্য নির্বাচিত হন। এর আগে ২০০৯ সালের নির্বাচনেও মহাজোটের প্রার্থী হিসেবে এ আসন থেকে নির্বাচিত হন তিনি। এবার তিনি নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসন থেকে নির্বাচনের জন্য মনোনয়ন নিয়েছেন। বিষয়টিকে জাপার কর্মীরা অনেকটা চমক হিসেবে দেখছেন বলে জানান তিনি।

উৎস: একুশে টেলিভিশন

Print Friendly, PDF & Email