শরীয়তপুরে আগুনে পুড়ল ১৫ দোকান, নিহত দুই

 
 

শরীয়তপুর, ৩০ নভেম্বর।। শরীয়তপুরের একটি বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় দুই দোকান কর্মচারী দগ্ধ হয়ে নিহত হয়েছেন। এতে প্রায় ১৬টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার (১) ভোর ৪টার দিকে শরীয়তপুর পৌরসভার পালং উত্তর বাজারে এ ঘটনা ঘটে।নিহতরা হলেন- মাদারীপুরের রাজৈর থানার কমলাপুর গ্রামের সুখচাঁদ বৈরাগির ছেলে পলাশ বৈরাগী (২৫) ও রবি সরকারের ছেলে বিশ্বজিৎ বাড়ই (২০)।

স্থানীয়রা জানান, পালং উত্তর বাজারের গোপাল ঘোষের মিষ্টির দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। খবর পেয়ে শরীয়তপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু ততক্ষণে প্রায় ১৬টি দোকান পুড়ে যায়।ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবি, অগ্নিকাণ্ডে প্রায় ৩ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আগুন নেভানোর পর সকালে দোকানের ভেতর ঘুমিয়ে থাকা দুই কর্মচারী পলাশ ও বিশ্বজিতের অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহ শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহবুর রহমান।তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন, অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও নিশ্চিত হওয়া যায়নি। আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতি নিরূপণে কাজ চলছে।

Print Friendly, PDF & Email