• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন |
শিরোনাম :
ছত্তিশগড়ে নিরাপত্তারক্ষীদের সঙ্গে সংঘর্ষ, শীর্ষ মাওবাদী নেতাসহ নিহত ২৯ হাতি দিয়ে চাঁদাবাজির দায়ে দুই যুবককে ৬ মাসের কারাদণ্ড খানসামায় ৩৫ শতক জমির পটল গাছ উপড়ে দিলো দূর্বৃত্তরা ফুলবাড়ীতে বৈশাখী মঞ্চে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন পৌর মেয়র নীলফামারীতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে ৬ ব্যক্তি কারাগারে নুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা উপজেলা পরিষদ নির্বাচন: প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাঁর ভাইসহ তিনজনকে অপহরণ ইরানের ওপর মার্কিন হামলার অনুমতি দিচ্ছে না উপসাগরীয় দেশগুলো নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ শিশু

সৈয়দপুরে বিজয়ের মাসে শিশুদের চিত্রাঙ্কণ প্রতিযোগিতা

সিসি নিউজ, ০৭ ডিসেম্বর।। বিজয়ের মাসে উত্তরের উপজেলা শহর নীলফামারীর সৈয়দপুরে অনুষ্ঠিত হয়েছে চিত্রাঙ্কণ প্রতিযোগিতা। রংতুলি একাডেমির পরিচালনায় এবং ফেসবুক সংগঠন শিক্ষানগরী সৈয়দপুরের সহযোগিতায় এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
সৈয়দপুর শহরের ৮টি আর্ট একাডেমির শতাধিক শিশুদের নিয়ে আজ শুক্রবার সকালে বিমানবন্দর সড়কের রেলওয়ে অফিসার্স ক্লাব প্রাঙ্গণে আয়োজন করা হয় প্রতিযোগিতার।
রংতুলি একাডেমির পরিচালক জাহিদ আক্তারী জানান, প্রতিযোগিতার মাধ্যমে ভালো মানের আর্টিস্ট বের করে জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশ নেয়ার উদ্দেশ্যেই আয়োজকদের এ আয়োজন।
প্রতিবছর এমন আয়োজনের আশা করছে শিশুদের অভিভাবকরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ