সৈয়দপুরে স্কুলছাত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে: যুবক গ্রেফতার

 
 
প্রতিকী ছবি

সিসি নিউজ, ১২ ডিসেম্বর।। নীলফামারীর সৈয়দপুরে স্কুল ছাত্রীর আপত্তিকর ছবি ফেসবুকে প্রকাশ করার দায়ে সেলিম হোসেন (২০) নামে এক বখাটে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আজ দুপুরে নীলফামারী সদর উপজেলার ব‌্যাংমারীর বটতলা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। সেলিম ওই গ্রামের আফজাল হোসেনের পুত্র।

সূত্র মতে, সেলিম সৈয়দপুর শহরে বাসা ভাড়া নিয়ে শহরের একটি প্রতিষ্ঠিত কলেজে উচ্চ মাধ‌্যমিকে পড়াশোনা করতো। এ সময় বাসার মালিকের কন‌্যা তুলসীরাম সরকারী বালিকা উচ্চ বিদ‌্যালয়ের ষষ্ঠ শ্রেনীর ছাত্রী অন্তরাকে (ছদ্মনাম) প্রায়ই সময় প্রেম নিবেদনের নামে উত‌্যক্ত করতো সেলিম। সে সময় বিষয়টি নিয়ে উভয় পরিবারের মধ‌্যে সমঝোতার মাধ‌্যমে সেলিমের পরিবারকে বাসা থেকে বের করে দেয়া হয়। 

এরপরও মোবাইল ফোনের মাধ‌্যমে অন্তরাকে উত‌্যক্ত করতো বখাটে সেলিম। করতো প্রেম নিবেদন। প্রেম নিবেদনে সাড়া না দেয়ায় সেলিম ক্ষিপ্ত হয়ে অন্তরার নামে কয়েকদিন আগে একটি ফেসবুক আইডি তৈরি করে। দুদিন আগে সে আইডিতে অন্তরার বিভিন্ন আপত্তিকর ছবি সে প্রকাশ করে।

আপত্তিকর ছবিগুলো প্রকাশ পাওয়ায় মেয়েটির বাবা খায়রুল ইসলাম স্থানীয় থানায় অভিযোগ করলে পুলিশ বখাটে সেলিমকে গ্রেফতার করে।

এ ব‌্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশা সিসি নিউজকে জানান, মেয়েটির বাবা নিজে বাদী হয়ে সেলিমের বিরুদ্ধে পর্ণগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেছে।

Print Friendly, PDF & Email