• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন |
শিরোনাম :
ছত্তিশগড়ে নিরাপত্তারক্ষীদের সঙ্গে সংঘর্ষ, শীর্ষ মাওবাদী নেতাসহ নিহত ২৯ হাতি দিয়ে চাঁদাবাজির দায়ে দুই যুবককে ৬ মাসের কারাদণ্ড খানসামায় ৩৫ শতক জমির পটল গাছ উপড়ে দিলো দূর্বৃত্তরা ফুলবাড়ীতে বৈশাখী মঞ্চে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলেন পৌর মেয়র নীলফামারীতে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগে ৬ ব্যক্তি কারাগারে নুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা উপজেলা পরিষদ নির্বাচন: প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাঁর ভাইসহ তিনজনকে অপহরণ ইরানের ওপর মার্কিন হামলার অনুমতি দিচ্ছে না উপসাগরীয় দেশগুলো নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার পদ্মা নদীতে গোসলে নেমে নিখোঁজ ২ শিশু

জিএম কাদেরের পোস্টার ছিঁড়ে ইউপি সদস্য আটক

লালমনিরহাট, ১৬ ডিসেম্বর।। লালমনিরহাটে মহাজোট প্রার্থী জিএম কাদেরের লাঙ্গল প্রতীকের নির্বাচনী পোস্টার ছেঁড়ার অভিযোগে সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য জাহাঙ্গীর আলমকে আটক করেছে পুলিশ।

শনিবার রাতে নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। তিনি মহেন্দ্রনগর ইউনিয়ন ২নং ওয়ার্ডের চিনিপাড়া গ্রামে মৃত ফয়জালি মুন্সির ছেলে ও ইউনিয়ন বিএনপির কর্মী।

এর আগে শনিবার দুপুরে হাড়িভাঙ্গা বাজারের নিজ মার্কেটে জিএম কাদেরের লাঙ্গল প্রতীকের পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

জানা গেছে, লালমনিরহাট সদর উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে লালমনিরহাট-৩ (সদর) সংসদীয় আসন-১৮ গঠিত। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে মহাজোট প্রার্থীর জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, জেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক বে-সামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী গোলাম মোহাম্মদ কাদের দলীয় প্রধানের ছবি ও নিজের ছবি সংবলিত পোষ্টার হাট-বাজারে, জেলা শহর ও উপজেলা সদরসহ দর্শনীয় স্থানে টাঙিয়ে প্রচার-প্রচারণা চালাচ্ছেন। কিন্তু মহেন্দ্রনগর ইউনিয়নের মহাসড়ক সংলগ্ন ইউপি সদস্য জাহাঙ্গীর আলমের নিজ নামীয় ‘জাহাঙ্গীর মার্কেটে’ গোলাম মোহাম্মদ কাদের দলীয় প্রধানের ছবি ও নিজের ছবি সম্বলিত পোষ্টার লাগানো হয়।

জাহাঙ্গীর আলম একজন বিএনপি কর্মী হওয়ায় তার মার্কেটে শুধু ধানের শীষ প্রতীক প্রার্থী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুর পোষ্টার থাকে। ফলে ঈর্ষান্বিত হয়ে শনিবার দুপুরে গোলাম মোহাম্মদ কাদের দলীয় প্রধানের ছবি ও নিজের ছবি সম্বলিত পোষ্টার ছিঁড়ে আগুন লাগিয়ে দেন। পরে ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা জাহাঙ্গীর আলমকে আটক করে সদর থানা পুলিশ কাছে সোপর্দ করেন।

এ ব্যাপারে লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পোস্টার ছেঁড়ার অভিযোগে ইউপি সদস্যকে আটক দেখানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ