তিন বছর বয়সেই কোটি কোটি টাকার মালিক!

 
 

সিসি ডেস্ক।। ২০ ডিসেম্বর তৃতীয় জন্মদিন পালন করলেন ছোট নবাব তৈমুর আলি খান। আর এই জন্মদিন পর্যন্ত কোটি কোটি টাকা আয় করেছেন বলিউডের সব থেকে জনপ্রিয় স্টার-কিড। এসব টাকার বেশির ভাগই এসেছে জন্মদিনে উপহার থেকে।

এদিকে জন্মদিন উদযাপনে দক্ষিণ আফ্রিকা বেড়াতে চলে গিয়েছেন কারিনা ও সাইফ আলি খান। এর আগে ৭ ডিসেম্বর ভারতে ছোট নবাবের আগাম বার্থ-ডে পার্টির আয়োজন করা হয়।

তৈমুরের জন্মদিনের সেই পার্টিতে উপস্থিত ছিল তারকার সন্তানরা। যেমন, করণ জোহরের যমজ ছেলে-মেয়ে যশ ও রুহি। আরো উপস্থিত ছিল তুষার কাপুরের ছেলে লক্ষ, সোহা আলি খানের মেয়ে ইনায়া। সেদিন স্বাভাবিকভাবেই অনেক উপহার পেয়েছিল ছোট্ট তৈমুর।

জানা গেছে, তৈমুর এ যাবৎ সব থেকে দামি উপহারটি পেয়েছে বাবা সাইফের কাছ থেকে। যদিও সেটা জন্মদিনে নয়, পেয়েছিল শিশু দিবসে। কমলা রঙের একটি ছোট্ট জিপ। যার দাম ১ কোটি টাকা। আর তৃতীয় জন্মদিনের উপহার হলো একটি মার্সেডিজ ম্যাকলারেন খেলনা গাড়ি।

প্রথম জন্মদিনে তৈমুর একটি আস্ত জঙ্গল উপহার পেয়েছিল। ১০০০ বর্গ ফুটের একটি বনাঞ্চল, যেখানে নানা ধরনের ফল ও সবজির মোট ১০০টি গাছ আছে। এই জঙ্গল সেলিব্রিটি পুষ্টিবিদ রুজুতা দিবেকর দিয়েছিলেন তৈমুরকে। নিজের ইনস্টাগ্রামে সেই ছবি পোস্টও করেন রুজুতা। এ ছাড়া ৮০০ কোটি দামের একটি প্রাসাদের মালিকানা রয়েছে ছোটে নবাবের।

Print Friendly, PDF & Email