• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৩০ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

নীলফামারী-১ আসনে জাপার ভুয়া প্রার্থী গ্রেফতার

নীলফামারী, ২১ ডিসেম্বর।। নীলফামারী-১ আসনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে দলের প্রতীক লাঙ্গলসহ পোস্টারিং করায় নীলফামারীর ডিমলায় পিয়ারুল ইসলাম বাবু (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে ডিমলা সদর ইউনিয়নের দক্ষিণ তিতপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে ভুয়া প্রার্থীকে গ্রেফতার করা হয়। ওই এলাকার মজির উদ্দিনের ছেলে পিয়ারুল।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও প্রতীক লাঙ্গলসহ নিজের ছবি যুক্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাপা প্রার্থী হিসেবে পোস্টার প্রকাশ করেন পিয়ারুল ইসলাম বাবু।

এ ব্যাপারে ডিমলা উপজেলা জাপা সাধারণ সম্পাদক জাকারিয়া হোসেন রাজু বাদী হয়ে ডিমলা থানায় বৃহস্পতিবার একটি মামলা করেন। (মামলা নং মামলা নম্বর-৫)।

মামলার প্রেক্ষিতে ডিমলা সদরের তিতপাড়াস্থ নিজ বাড়ি থেকে রাতেই ডিমলা থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ তাকে গ্রেফতার করেন।

বিষয়টি নিশ্চিত করে ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখ বলেন, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী না হয়েও নিজেকে প্রার্থী দাবি করে প্রচারণা চালানোয় ওই ব্যক্তিকে আটক করা হয়।

আজ শুক্রবার আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হবে।

প্রসঙ্গত, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে নির্বাচন করছেন সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ