নির্বাচন কমিশন ঠুটো জগন্নাথ- সৈয়দপুরে মির্জা ফকরুল

 
 

সিসি নিউজ, ২২ ডিসেম্বর।। বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর বলেছেন, ৯২ হাজার মামলা আর ২৫ লক্ষ আসামী করে নজির বিহীন ঘটনা ঘটিয়ে বলছেন নির্বাচন পরিবেশ সুষ্ঠ রয়েছে। এ নির্বাচন কমিশন ঠুটো জগন্নাথ, ঢাল নাই, কিছুই করতে পারেনা। কিছু বললে অসহায়ের মতো তাকিয়ে থাকে। তাই এ নির্বাচন কমিশন দিয়ে কখনও সুষ্ঠ নির্বাচন হতে পারেনা।
তিনি আজ শনিবার দুপুরে নীলফামারীর সৈয়দপুরের ফাইভ স্টার মাঠে জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচনী পথসভায় এ কথা বলেন। জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আব্দুল গফুর সরকারের সভাপতিত্বে ওই সভা অনুষ্ঠিত হয়।
তিনি আরো বলেন, আ’লীগ সরকার একটা স্বৈরাচার আর ফ্যাসিবাদের পাথর আমাদের বুকে চেপে রেখে আমাদের বাক স্বাধীনতা কেড়ে নিয়েছে। মৌলিক অধিকার কেড়ে নিয়েছে। তারা রাষ্ট্র যন্ত্র প্রতিষ্ঠানকে ধ্বংস করে দিয়েছে।
ফকরুল বলেন, কৃষকদের বলেছে বিনা পয়সায় সার দেবে কিন্তু এ সরকার কি তা দিয়েছে। বরং ৩শ টাকার ইউরিয়া এখন ১২শ টাকায় কিনতে হচ্ছে। ১০ টাকার চাল ৫০ টাকায় কিনতে হচ্ছে। প্রতিটি জিনিসের দাম ৪/৫ গুন বৃদ্ধি পেয়েছে। আর আইনশৃঙ্খলা বাহিনী যেন এখন আ’লীগের চাকরী করে।
তিনি বলেন, নির্বাচনের কোন পরিবেশ না থাকায় মানুষের মুখে এখন কোন হাসি নাই। নির্বাচনের মাঠই নাই আবার সেথায় মাঠ সমান হবে কিভাবে। আপনাদের অধিকার আদায় করে নিন। ভোট কেন্দ্রে যাবেন এবং ভোট গননা শেষে বাড়ি ফিরবেন।
সভায় নীলফামারী-০৪ আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী আমজাদ হোসেন সরকারের হাতে ধানের শীষ তুলে দিয়ে তাকে এ আসন থেকে বিজয়ী করার আহবান জানান মহাসচিব।

Print Friendly, PDF & Email