নীলফামারী-৪ আসনে লাঙ্গলের প্রচারণা তুঙ্গে

 
 

সিসি নিউজ, ২২ ডিসেম্বর।। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-৪ আসনে মহাজোটের প্রার্থী আহসান আদেলুর রহমানের প্রচারণা এখন তুঙ্গে। মহাজোটের নেতাকর্মীরা দিনরাত পরিশ্রম করে লাঙ্গল মার্কায় ভোট প্রার্থনা করছেন ভোটারদের দ্বারে গিয়ে। প্রতিদিন সৈয়দপুর-কিশোরগঞ্জের গ্রামে গ্রামে ঘুরে মহাজোটের কর্মীরা বর্তমান সরকারের ১০ বছরের উন্নয়নের চিত্র তুলে ধরে ভোটারদের মন জয় করে জাপা চেয়ারম‌্যান হুসেইন মুহম্মদ এরশাদের ভাগ্নের জন‌্য ভোট দাবি করছেন।

সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আখতার হোসেন বাদল বলেন, এর আগে কোন নির্বাচনে এমন একতাবদ্ধ এখানে লক্ষ্য করা যায়নি । তাই এ সংঘবদ্ধতার ফল এখানে অবশ্যই পাওয়া যাবে। মহাজোট প্রার্থীর নির্বাচনী প্রচারনার অংশ হিসেবে আজ সৈয়দপুরের বাগডোকরায় দুপুরে এক পথসভায় তিনি এ কথা বলেন। উক্ত নির্বাচনী সভায় সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন মহাজোট প্রার্থীকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান। এ সময় মহাজোটের প্রার্থী আহসান আদেলুর রহমান পথসভায় বক্তব‌্য রাখেন।

এছাড়া এ নির্বাচনী সভায় অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু, সাধারন সম্পাদক মোজাম্মল হক, আ’লীগ নেতা ইলিয়াছ আলী, জোবায়দুর রহমান শাহিন, জাপা নেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক, আলতাব হোসেন, কামারপুকুর ইউনিয়ন আ’লীগের সভাপতি রফিকুল ইসলাম সোনার, সাধারন সম্পাদক রইচ উদ্দিন মতি জোতদার, আ’লীগ নেতা ফয়েজ আহমেদ ও জিকো আহমেদ  প্রমুখ।

সভায় বক্তারা বলেন, গোটা সংসদীয় আসনে লাঙ্গলের পক্ষে গনজোয়ার সৃস্টি হয়েছে। এ গনজোয়ারে ভীত হয়ে প্রতিপক্ষ ধানের শীষের প্রার্থী বিভিন্ন এলাকায় গিয়ে নির্বাচনী সভায় বক্তব্য’র বদলে মায়া কান্না জুড়ে দিচ্ছেন। আর এ মায়া কান্নার  মাধ্যমে তিনি ভোটারদের বিভ্রান্ত করার প্রচেষ্টা করছেন । তাই বক্তারা তার মায়া কান্নায় বিচলিত না হয়ে লাঙ্গল মার্কায় ভোট দেয়ার জন্য সকলের নিকট উদাত্ত আহ্বান জানান। 

Print Friendly, PDF & Email