সিলেটে মাজার জিয়ারত করলেন শেখ হাসিনা

 
 

সিলেট, ২২ ডিসেম্বর।। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার সিলেটে হযরত শাহজালাল (রা.), হযরত শাহ পরান (রা.) এবং হযরত গাজী বোরহানউদ্দিন (রা.) এর মাজার জিয়ারত করেছেন।

তার নির্বাচনী সফরের দ্বিতীয় পর্যায়ে সকালে দিনব্যাপী সফরে এই বিভাগীয় শহরে এসে শেখ হাসিনা প্রথমে হযরত শাহজালাল (রা.) এর মাজার জিয়ারত করেন। তিনি এখানে কিছুসময় অবস্থান করে পবিত্র কোরআন তেলাওয়াত করেন, ফাতেহা পাঠ করেন এবং বিশেষ মোনাজাতে অংশগ্রহণ করেন।

পরে নগরীর অদূরে প্রধানমন্ত্রী হযরত শাহ পরান (রা.) এবং হযরত গাজী বোরহানউদ্দিন (রা.) এর মাজার জিয়ারত করেন। তিনি সেখানেও কোরআন তেলাওয়াত এবং ফাতেহা পাঠ করেন এবং মোনাজাতে অংশগ্রহণ করেন।

অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, প্রধানমন্ত্রীর জ্বালানি উপদেষ্টা ড. তৌফিক-ই-এলাহী চৌধুরী, জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আব্দুস শহিদ, সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদরুদ্দিন আহমেদ কামরান, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক এবং আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম এবং মেসবাহউদ্দিন সিরাজ, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হুসেইনসহ সিলেট মহানগর এবং জেলার আওয়ামী লীগ নেতা, বৃহত্তর সিলেটের সকল সংসদ সদস্য প্রার্থীরা এ সময় উপস্থিত ছিলেন।

এই তিনটি মাজার জিয়ারতে যাবার সময় রাস্তায় দু’ধারে দাঁড়িয়ে থাকা হাজার হাজার জনতা প্রধানমন্ত্রীকে শ্লোগান ও করতালির মাধ্যমে শুভেচ্ছা জানান।

আওয়ামী লীগ সভাপতি দুপুর আড়াইটার সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা ময়দানে এক নির্বাচনী জনসভায় অংশগ্রহণ করবেন।

আলিয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকার আদলে সাজানো হয়েছে। সকাল থেকে মিছিল নিয়ে যোগ দিচ্ছেন দলীয় নেতাকর্মীরা।

প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে সিলেটজুড়ে বাড়ানো হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।

সিলেটে মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া জানান, প্রধানমন্ত্রীর সিলেট সফর এবং জনসভাকে কেন্দ্র করে নেওয়া হয়েছে কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা। শহরে বাড়ানো হয়েছে পুলিশি টহল, সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হয়েছে পুরো জনসভা এলাকা।

Print Friendly, PDF & Email