শান্তিপূর্ণ ও সফল নির্বাচন অনুষ্ঠানে জয়ের আহবান

 
 

সিসি ডেস্ক।। নির্বাচনে আওয়ামী লীগের বিপুল বিজয়ের ব্যাপারে দৃঢ় আশা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রীর আইসিটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। একইসঙ্গে, শান্তিপূর্ণ ও সফল নির্বাচন অনুষ্ঠানে দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন তিনি।

নিজের ফেসবুক পেজে সজীব ওয়াজেদ জয় লিখেছেন, আগামীকাল (রবিবার) ভোটের দিন। আমি বিশ্বাস করি- এদিন হবে নৌকার জন্য একটি বিপুল বিজয়ের দিন। একটি শান্তিপূর্ণ ও সফল নির্বাচন নিশ্চিত করতে দলের সকল ভাই বোনদের প্রতি আমি আহবান জানাচ্ছি।

তবে তিনি আশঙ্কা প্রকাশ করেন- বিএনপি-জামায়াত বিশৃঙ্খলা সৃষ্টি, ভোট কেন্দ্র দখল এবং এমনকি তারা দিনের মাঝামাঝিতে ভোট বর্জন করতেও পারে।

তিনি বলেন, বিএনপি-জামায়াত যদি দেখে তাদের ভরাডুবি হচ্ছে, তবে নির্বাচন বিতর্কিত করতে সবকিছুই করতে পারে। আমার আশঙ্কা তারা বিশৃঙ্খলা সৃষ্টি, ভোট কেন্দ্র দখল এবং এমনকি তারা ভোট বর্জনের ঘোষণাও দিতে পারে।

বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রে পা না দিতে এবং ভোটগ্রহণ সম্পন্ন করতে আওয়ামী লীগের নেতাকর্মীসহ সংশ্লিষ্ট সবার প্রতি আহবান জানান তিনি। বলেন, তাদের ফাঁদে পা দিবেন না। ভোটকেন্দ্রের নিরাপত্তা নিশ্চিত করে সন্ধ্যায় ভোট গ্রহণ শেষ না হওয়া পর্যন্ত আপনাদের নির্বাচনী দায়িত্ব পালন করে যাবেন।

 

সূত্র: বাসস

Print Friendly, PDF & Email