উপজেলা নির্বাচনে সম্ভব্য প্রার্থী শাকিলার মতবিনিময়

 
 

গোবিন্দগঞ্জ, ২ জানুয়ারি।। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী শাকিলা বেগম গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরাম কার্যালয়ে এক মতবিনিময় করেছেন।

আজ বুধবার সকাল সাড়ে ১১টায় গাইবান্ধা জেলার বৃহত্তর সংগঠন গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরামে কর্মরত সাংবাদিকদের মতবিনিময় সভায় তিনি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদ-প্রার্থী হিসেবে প্রতিদন্দিতা করবেন। তিনি উপজেলা বাসীর দোয়া সহ সমর্থন কামনা ও শুভ নব-বর্ষের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

এ সময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, রিপোর্টার্স ফোরাম সভাপতি ,বাসদ আহবায়ক ও বিশিষ্ট সাংবাদিক কমরেড রফিকুল ইসলাম রফিক, সহ-সভাপতি শাহ আলম সরকার সাজু , সাধারণ সম্পাদক তাজুল ইসলাম প্রধান, সাংগঠনিক সম্পাদক তারাজুল ইসলাম,

দপ্তর সম্পাদক কালামানিক দেব, প্রচার ও সাহিত্য সম্পাদক বি কম শিখা দত্ত , কার্য নির্বাহী সদস্য নুর আলম আকন্দ, মোস্তাফিজুর রহমান , সাধারণ সদস্য ও দৈনিক চাদঁনী বাজার পত্রিকার স্টাফ রিপোটার শ্যামল রায় জীবু বাবু , সাইদুল ইসলাম, মিজানুর রহমান ও আব্দুর রাজ্জাক প্রমূখ।

Print Friendly, PDF & Email