কর্মী অনুসন্ধানের নতুন প্লাটফর্ম ‘সিভিলিংকড’

 
 

সিসি ডেস্ক।। প্রতিষ্ঠানের জন্য কর্মী খোঁজার চিরাচরিত প্রথা থেকে বেড়িয়ে আসতে নতুন এক সম্ভাবনার নাম ‘সিভিলিংকড (cvlinked.com)। ইতোমধ্যেই ভিন্ন ধারার এই অনলাইন সেবাটি বিভিন্ন প্রতিষ্ঠানের হিউম্যান রিসোর্স বিভাগের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

প্রতিষ্ঠানটির হেড অফ মার্কেটিং কাওসার আহমেদ বলেন, আমরা ইতোমধ্যে অনেক চাকরিপ্রার্থীদের জন্য ইন্টারভিউয়ের সুযোগ তৈরি করেছি এবং তাদের মধ্যে থেকে বেশ কিছু যোগ্য ব্যক্তি নিয়োগপ্রাপ্তও হয়েছেন। আমরা বিভিন্ন ইন্ডাস্ট্রি থেকে পরীক্ষামূলকভাবে শুধুমাত্র অল্পকিছু প্রতিষ্ঠানকে আমাদের ক্লায়েন্ট হিসেবে নিবন্ধিত করেছি। প্রায় প্রতিদিনই বিভিন্ন এমপ্লয়্যার আমাদের সার্ভিস নেওয়ার জন্য আগ্রহ প্রকাশ করছেন কিন্তু আমরা এখনো বাণিজ্যিকভাবে এমপ্লয়্যার রেজিস্ট্রেশানকে উৎসাহিত করছি না।

কাওসার আহমেদ আরো বলেন, ইতোমধ্যে সিভি ব্যাংকে প্রায় ১ লাখের বেশি ভেরিফায়েড সিভি রেজিস্ট্রেশন করা হয়েছে, কিন্তু আমরা চাই আরো বেশি গ্র্যাজুয়েট আমাদের এই সিভি ব্যাংকে সাইন-আপ করুক। আমরা ২০১৮ এর বাকি দুই মাস সিভি সংগ্রহতেই গুরুত্ব দেব এবং ২০১৯ এর প্রথম প্রান্তিক থেকে সকল চাকরিদাতা প্রতিষ্ঠানের জন্য আমাদের সার্ভিস উন্মুক্ত করে দেব।

গুগল প্লে-স্টোর থেকে ‘সিভিলিংকড’ (cvlinked) এর অ্যাপ ডাউনলোড করা যাবে- http://bit.ly/2OjOhOZ এই লিংক থেকে। এই অ্যাপের মাধ্যমে  অ্যাকাউন্ট খোলা থেকে শুরু করে সিভি পূরণ, আপডেট, নোটিফিকেশন ও অন্যান্য সব সেবাই পাবেন চাকরিপ্রার্থীরা।

Print Friendly, PDF & Email

 
 
 
 
 
 
 
 

error: Content is protected !!