• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

ডোমারে এমপি আফতাবকে মুক্তিযোদ্ধা সংসদের সংবর্ধনা

ডোমার, ২ জানুয়ারি।। নীলফামারী-১ আসনে সংসদ নির্বাচনে পুনরায় সাংসদ নির্বাচিত হওয়ায় বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকারকে সংবর্ধনা প্রদান করেছে ডোমার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ। আজ বুধবার বিকালে ডোমার মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্স ভবনে মুক্তিযোদ্ধাদা সংসদ ডোমার কমান্ড এই অনুষ্ঠানের আয়োজন করে।

মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ডোমার উপজেলা সভাপতি মোঃ আল আমিন রহমানের সঞ্চালনায় ও মুক্তিযোদ্ধা কমান্ডার নুরন্নবীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নব নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বসুনিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ উম্মে ফাতিমা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, সম্পাদক তোফায়েল আহমেদ, প্যানেল মেয়র এনায়েত হোসেন নয়ন, যুবলীগ আহবায়ক আমিনুল ইসলাম রিমুন, আওয়ামী লীগ নেতা মঞ্জুরুল হক ডন ও ডোমার থানা অফিসার্স ইনচার্জ মোঃ মোকছেদ আলী এ সময় বক্তব্য রাখেন।

সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার তাকে পুনরায় নির্বাচিত করায় মুক্তিযোদ্ধাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আপনাদের নিরলস প্রচেষ্টায় আমি পুনরায় সংসদ নির্বাচিত হয়েছি।  আপনাদের সুখ-দুখে আমি সব সময় আপনাদের সাথে থাকবো।মুক্তিযোদ্ধাদের জন্য যা যা করনীয় তাই করা হবে বলেও তিনি জানান।  সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলার মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা অংশনিয়ে এমপি আফতাব উদ্দিন সরকারকে ফুলের তোড়া উপহাড় দিয়ে তাকে বরন করে নেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ