শিক্ষার উন্নয়নে জন্য কাজ করতে চাই- জাকির হোসেন

 
 

অনিরুদ্ধ রেজা, কুড়িগ্রাম ।। প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো: জাকির হোসেন বলেছেন, আমি নতুন মানুষ। মাননীয় প্রধানমন্ত্রী প্রাথমিক শিক্ষার বিষয়ে যেভাবে কাজ করতে বলবেন আমি সেভাবেই কাজ চাই। প্রাথমিক শিক্ষকদের জন্য আমার নেতা জাতির জনক বঙ্গবন্ধু কাজ করেছেন, মাননীয় প্রধানমন্ত্রী কাজ করেছেন। প্রাথমিক শিক্ষার বিষয়ে প্রধানমন্ত্রীর যথেষ্ট নজর রয়েছে। প্রধানমন্ত্রী কোন চাওয়া পাওয়া নাই। তিনি চান মানুষের উন্নয়ন, দেশের উন্নয়ন। যেহেতু প্রাথমিক হচ্ছে শিক্ষার ভিত সেহেতু প্রাথমিকের উন্নয়নে কাজ করা হবে।
এসময় তিনি আরো বলেন, কুড়িগ্রামের মানুষের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী এখানে একটি মন্ত্রনালয় উপহার দিয়েছেন। এতে কুড়িগ্রামের মানুষ অনেক খুশি। উনি কুড়িগ্রামের মানুষকে অত্যন্ত ভালোবাসেন। আমার মনে হয় এই কুড়িগ্রামের হতদরিদ্র মানুষদের উন্নয়নে উনি আমাকে দায়িত্ব দিয়েছেন।
মন্ত্রী বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রাম জেলা প্রশাসক হলরুমে এক মতবিনিময় সভায় যোগদেয়ার সময় এসব কথা বলেন। এসময় কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য আছলাম হোসেন সওদাগর, কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ, কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন, পুলিশ সুপার মেহেদুল করিম, জেলা আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জুু মন্ডলসহ সরকারী বিভিন্ন দপ্তরের প্রধান ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।
ফধঃব-১০-০১–২০১৯
অংংরংঃধহঃ ঢ়ৎড়ভবংড়ৎ
অহরৎঁফফধয ৎবুধ,
চৎবংরফবহঃ,
উরংঃৎরপঃ চৎবংংঈষঁন,কঁৎরমৎধস.
ঊসধরষ: ধহরৎঁফফধয.ৎবুধ@মসধরষ.পড়স
ভধপবনড়ড়শ-অহরৎঁফফধয জবুধ
গড়নরষব: ০১৭১২৭২১১৩৭–০১৯৯৮০২০২৫২

Print Friendly, PDF & Email