• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

নীলফামারীতে অগ্নিকান্ডে ৭২ বসত ঘর পুড়ে ছাই

নীলফামারী, ১৭ জানুয়ারি॥ ভয়াবহ অগ্নিকান্ডে নীলফামারী সদর উপজেলার কুন্দুপুকুর ইউনিয়নের ফকিরপাড়া গ্রামে ৭২টি বসতঘর ও ঘরে থাকা আসবাবপত্র,ধান,চাল,আলু ও বেশ কিছু নগদ অর্থ পুড়ে ছাই হয়েছে। আজ বৃহস্পতিবার(১৭ জানুয়ারী) ভোরে এ ঘটনায় প্রায় ৩৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয় বলে ধারনা করা হচ্ছে।
কুন্দুপুকুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান শাহাজাহান আলী চৌধুরী জানান, ওই গ্রামের জাহিদুল ইসলামের বাড়ির বিদ্যুতের সর্ট সার্কিট হতে আগুনের সুত্রপাত হয়ে শৈত্যপ্রবাহের বাতাসে তা দ্রুত ছড়িয়ে পড়ে। এতে গ্রামের জাহিদুল ইসলাম সহ ৩৮ পরিবারের টিনের ও বাঁশের তৈরী ৭২ বসতঘর পুড়ে ছাই হয়।
ক্ষতিগ্রস্থরা এখন খোলা আকাশের নিচে অবস্থান করছেন।
সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান জানান, ক্ষতিগ্রস্থদের সরকারীভাবে শুকনো খাবার, ৩০ কেজি করে চাল,তিনটি করে কম্বল ও নগদ তিন হাজার করে টাকা দুপুরে বিতরন করা হয়েছে।
নীলফামারীর ফায়ার সার্ভিস ষ্টেশনের টিম লিডার এনামুল হক জানান নীলফামারী ও উত্তর ইপিজেড ফায়ার ষ্টেশনের দুইটি ইউনিটের গিয়ে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসায় গ্রামের আরো ২০টি পরিবারের বসত ঘর রক্ষা পায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ