• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ

সিসি নিউজ, ২৫ জানুয়ারী।। সৈয়দপুরের  স্বেচ্ছাসেবী সংগঠন ‘গরীব চিকিৎসা সেবা’ শীতার্ত সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে দ্বিতীয় ধাপে শীতবস্ত্র বিতরণ করেছে।
আজ শুক্রবার (২৫ জানুয়ারি) সংগঠনের সদস‌্যরা সৈয়দপুরের হাতিখানা  এলাকার OBAT Preschool, সামসুল হক ফাউন্ডেশন স্কুল এবং Success Learning Center এর  ১২৪ জন সুবিধাবঞ্চিত ও অসহায় শিশুদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করে। এ সময় সব শিশুদের একটি করে জ্যাকেট, ট্রাউজার প্যান্ট ও Hand gloves বিতরণ করা হয়।
উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংস্থার উপদেষ্টা লায়ন্স স্কুল এর সিনিয়র শিক্ষক মোঃ মসিউর রহমান ও সদস্য ডাঃ মোঃ রাইসুল কবির। এছাড়া সংস্থার কার্যকরী পরিষদ থেকে উপস্থিত ছিলেন সংস্থার সভাপতি মোঃ হাফিজুর রহমান, সিনিয়র সহ-সভাপতি এজাজ আহমেদ, সাধারণ সম্পাদক  শাহাজাদা আহমেদ এবং কার্যনির্বাহি সদস্য সহ অন্যান্য সদস্যবৃন্দ।
উল্লেখ‌্য ‘গরীব চিকিৎসা সেবা’ ২০১৬ সালের মার্চ মাসে যাত্রা শুরু করে এ পর্যন্ত ১৫০০ জনেরও বেশি গরীব, অসহায় মানুষের বিভিন্ন ভাবে সাহায‌্য করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ