• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

কিশোরগঞ্জ উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থী নির্বাচন নিয়ে প্রতিবাদ

সিসি নিউজ, ০৩ ফেব্রুয়ারী।। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী নির্বাচনে বর্ধিত সভা না হওয়ায় নীলফামারীর কিশোরগঞ্জে প্রতিবাদ সমাবেশ ও সংবাদ সম্মেলণ করেছেন আওয়ামী লীগ, যুবলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। রোববার বিকেলে কিশোরগঞ্জের যুবলীগ অফিসে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম সাজুর সভাপতিত্বে সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান দুলু শাহ, মোস্তাফিজুর রহমান মোস্তা, যুবলীগের আহবায়ক শাহ্ মো. আবুল কালাম বারী পাইলট ও সাবেক সভাপতি ফনিভূষন মজুমদারসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
বক্তারা অভিযোগ করেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের লক্ষে কেন্দ্র থেকে প্রত্যেকটি উপজেলা থেকে তিনজন প্রার্থীর তালিকা চাওয়া হলেও নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় সে নির্দেশনা মানা হয়নি। কোন প্রকার বর্ধিত সভা ছাড়াই উপজেলা সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের পছন্দের ১১ জন প্রার্থীর নাম জেলা কমিটির কাছে জমা দেন।
অতি সত্বর কেন্দ্রের নির্দেশনা মোতাবেক বর্ধিত সভার মাধ্যমে প্রার্থী তালিকা তৈরী করে পাঠানোর আহবান জানান নেতাকর্মীরা।
এর আগে সেখানে একই দাবিতে সংবাদ সম্মেলন করেন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ