• বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

ক্যালিফোর্নিয়ায় বাড়ির ওপর বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৫

আন্তর্জাতিক ডেস্ক।। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় বাড়ির ওপর বিমান বিধ্বস্ত হওয়ার ঘটনা ৫ জন নিহত হয়েছে। নিহতদের মধ্যে একজন পাইলট। বাকিরা বাড়ির বাসিন্দা। খবর বিবিসির।

স্থানীয়রা জানান, রবিবার মাঝ আকাশে থাকা অবস্থায় দুই ইঞ্জিনবিশিষ্ট বিমানটিতে আগুন ধরে যায়। পরে লস এঞ্জেলসের কাছে ইয়োরবা লিনডাতে এটি বিধ্বস্ত হয়। দুর্ঘটনার কয়েক মিনিট পর ঘটনাস্থলে পৌঁছে ৭২ জন উদ্ধারকর্মী কাজ করছেন। উড্ডয়নের মাত্র কয়েক মিনিট পরই বিমানটি বিধ্বস্ত হয় বলে জানিয়েছেন কর্মকর্তারা।

যে বাড়ির ওপর বিমানটি পড়েছিলো সেই দুইতলা ভবনে থাকা দুই নারী এবং দুই পুরুষ নিহত হয়েছেন। দুর্ঘটনায় দগ্ধ হওয়া আরও দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অ্যাভিয়েশন কর্মকর্তারা জানান, ছোট আকারের বিমান ছিল এটি। বিমানটি লস অ্যাঞ্জেলস থেকে ২০ মাইল দক্ষিণ-পূর্বের স্থানীয় একটি বিমানবন্দর থেকে যাত্রা শুরু করেছিল।

ঘটনাস্থলে থাকা এক ব্যক্তি লস অ্যাঞ্জেলস টাইমসকে বলেন, ‘আমি হঠাৎ বিস্ফোরণের শব্দ শুনি। আমার বাড়িও কেঁপে ওঠে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ