• শুক্রবার, ২০ মে ২০২২, ১২:৩৩ পূর্বাহ্ন |

সৈয়দপুরে পশুখামারে দম্পতি খুনের দায় স্বীকার নৈশপ্রহরীর

সিসি নিউজ, ০৫ ফেব্রুয়ারী।। নীলফামারীর সৈয়দপুরের খাতামধুপুর ইউনিয়নের বালাপাড়া গ্রামে পশুখামারে জবাই করে দম্পতি খুনের ঘটনার দায় স্বীকার করেছে নৈশপ্রহরী আব্দুর রাজ্জাক। আজ মঙ্গলবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতে পুলিশ নৈশপ্রহরী রাজ্জাককে হাজির করলে সে বিচারকের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল সিসি নিউজকে জানান, খুনী আব্দর রাজ্জাক তার দেয়া জবানবন্দি জানায়, মালিক দম্পতি ঠিক মতো বেতন ও ছুটি কাটাতে দিতো না। নারী ঘটিত একটি বিষয় নিয়ে সর্বদাই সন্দেহের চোখে দেখতো। যা নিয়ে বিচার-সালিশী বৈঠক হয়েছিল। ঘটনার রাতেও ওই দম্পতির সাথে বিভিন্ন বিষয়ে বচসা হয়। এরই জের ধরে ওই খুনের ঘটনাটি ঘটিয়েছে।

উল্লেখ্য যে, গত ২৭ জানুয়ারী সকালে খাতামুধুপুরের বালাপাড়া গ্রামের লিজ নেয়া নিজ পশুখামার থেকে সৈয়দপুর শহরের বাঙ্গালীপুর নিজপাড়ার বাসিন্দা, সৈয়দপুর পানি উন্নয়ন বোর্ডের সাবেক কর্মচারী নজরুল ইসলাম ও তার স্ত্রী সালমা বেগমের জবাই করা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় পুলিশ গুরুতর আহত ওই খামারের নৈশ প্রহরী আব্দুর রাজ্জাককে উদ্ধার করে রংপুর মেডিকেল ভর্তি করে। চিকিৎসায় সুস্থ‌্য হওয়ার পর পুলিশ আজ মঙ্গলবার তাকে খুনের দায়ে গ্রেফতার করে। পরে আদালতে হাজির করলে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

সৈয়দপুর থানায় প্রেস কনফারেন্সে অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল……


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ