• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

সৈয়দপুরে পশুখামারে দম্পতি খুনের দায় স্বীকার নৈশপ্রহরীর

সিসি নিউজ, ০৫ ফেব্রুয়ারী।। নীলফামারীর সৈয়দপুরের খাতামধুপুর ইউনিয়নের বালাপাড়া গ্রামে পশুখামারে জবাই করে দম্পতি খুনের ঘটনার দায় স্বীকার করেছে নৈশপ্রহরী আব্দুর রাজ্জাক। আজ মঙ্গলবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতে পুলিশ নৈশপ্রহরী রাজ্জাককে হাজির করলে সে বিচারকের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল সিসি নিউজকে জানান, খুনী আব্দর রাজ্জাক তার দেয়া জবানবন্দি জানায়, মালিক দম্পতি ঠিক মতো বেতন ও ছুটি কাটাতে দিতো না। নারী ঘটিত একটি বিষয় নিয়ে সর্বদাই সন্দেহের চোখে দেখতো। যা নিয়ে বিচার-সালিশী বৈঠক হয়েছিল। ঘটনার রাতেও ওই দম্পতির সাথে বিভিন্ন বিষয়ে বচসা হয়। এরই জের ধরে ওই খুনের ঘটনাটি ঘটিয়েছে।

উল্লেখ্য যে, গত ২৭ জানুয়ারী সকালে খাতামুধুপুরের বালাপাড়া গ্রামের লিজ নেয়া নিজ পশুখামার থেকে সৈয়দপুর শহরের বাঙ্গালীপুর নিজপাড়ার বাসিন্দা, সৈয়দপুর পানি উন্নয়ন বোর্ডের সাবেক কর্মচারী নজরুল ইসলাম ও তার স্ত্রী সালমা বেগমের জবাই করা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় পুলিশ গুরুতর আহত ওই খামারের নৈশ প্রহরী আব্দুর রাজ্জাককে উদ্ধার করে রংপুর মেডিকেল ভর্তি করে। চিকিৎসায় সুস্থ‌্য হওয়ার পর পুলিশ আজ মঙ্গলবার তাকে খুনের দায়ে গ্রেফতার করে। পরে আদালতে হাজির করলে সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

সৈয়দপুর থানায় প্রেস কনফারেন্সে অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল……


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ