সৈয়দপুরে স্কুলছাত্র সাকিব হত্যায় সাবেক সেনাসদস্য গ্রেফতার

 
 

সিসি নিউজ, ৮ ফেব্রুয়ারী।। হত্যাকান্ডের সাড়ে ৩ বছর পর সিআইডি পুলিশের হাতে গ্রেফতার হয়েছে নীলফামারীর সৈয়দপুরে চাঞ্চল্যকর স্কুলছাত্র সিরাজুম মনির সাকিব হত্যাকান্ডের প্রধান আসামী সাবেক সেনাসদস্য মোতাহার হোসেন। গত মঙ্গলবার দিনে নীলফামারী শহর থেকে তাকে আটক করে সিআইডি পুলিশের একটি দল। আদালত থেকে আটক ওই সেনাসদস্যকে দুই দিনের রিমান্ড শেষে আজ শুক্রবার আদালতের কাছে আরো তিন দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছে। আটক ওই সাবেক সেনাসদস্য দিনাজপুর সদরের শংকরপুর মহল্লার মৃত জয়নাল আবেদীনের পুত্র। এদিকে খুনীর ফাঁসির দাবিতে আজ সকাল ১১টার দিকে প্রেসক্লাবের সামনে সৈয়দপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ঘন্টাব্যাপী মানববন্ধন করেছে।
২০১৫ সালের ১৩ জুন সৈয়দপুর সরকারী কারিগরী স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেনীর ছাত্র সিরাজুম মনির সাকিবের হাত-পা বাঁধা মরদেহ কলেজ সংলগ্ন একটি বাসা থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় সাকিবের বাবা বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মরদেহের ময়নাতদন্তের রির্পোটে হত্যাকান্ডের কথা বলা হয়। কিন্তু এই হত্যাকান্ডে কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। পরবর্তিতে মামলাটি ওই বছরে স্থানান্তরিত করা হয় সিআইডির কাছে।
হত্যার শিকার সাকিব নীলফামারীর জলঢাকা উপজেলার মীরগঞ্জ পাঠানপাড়ার বাসিন্দা নীলফামারী ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক কার্যালয়ের বিক্রয় সহকারী আলহাজ্ব হাবিবুর রহমানের ছেলে।

Print Friendly, PDF & Email