• রবিবার, ২২ মে ২০২২, ১০:৫৭ পূর্বাহ্ন |

সৈয়দপুরে আল-হুদা একাডেমিতে রহস্যজনক চুরি

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নে অবস্থিত আল-হুদা একাডেমিতে রহস্যজনক চুরির ঘটনা ঘটেছে। গত শুক্রবার গভীর রাতে চোরেরা প্রতিষ্ঠানের অধ্যক্ষের অফিস কক্ষের তালা ভেঙ্গে স্টীলের আলমিরা ও ফাইল কেবিনেটে থাকা গুরুত্বপূর্ণ কাগজপত্র তছনছ করেছে। তবে কোন মূল্যবান জিনিসিপত্র কিংবা কাগজপত্র খোয়া যায়নি।

জানা গেছে, গত বৃহস্পতিবারও প্রতিদিনের মতো যথারীতি শিক্ষা প্রতিষ্ঠান ছুটি শেষে অধ্যক্ষের অফিস কক্ষ, সকল শ্রেণী কক্ষসহ প্রতিষ্ঠানের প্রধানফটক বন্ধ করে শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারী নিজ নিজ বাড়িতে চলে যান। পরদিন গত শুক্রবার ছিল সাপ্তাহিক ছুটির দিন। তাই ওই দিন শিক্ষক-কর্মচারীরা কেউই প্রতিষ্ঠানে আসেননি। আর গতকাল শনিবার সকালে প্রতিষ্ঠানের কর্মচারী মো. আবদুল হাই সকালে এসে দেখেন অধ্যক্ষের কক্ষের দরজা খোলা ও তালা ভাঙ্গা। পরে খবর পেয়ে প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও শিক্ষক-শিক্ষিকারা এসে প্রধান শিক্ষকের কক্ষে ঢুকে দেখেন স্টীলের আলমিরা ও ফাইল কেবিনেটের লক ভাঙ্গা। আর আলমিরা ও ফাইল কেবিনেটে রাখা গুরুত্বপূর্ণ কাগজপত্র কক্ষের টেবিলের উপরে এলোমেলোভাবে ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে।

তবে প্রতিষ্ঠানের মূল্যবান কোন কিছু খোয়া না গেলেও প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে গেছে কিনা তা এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি। এ নিয়ে সৈয়দপুর থানায় লিখিত অভিযোগ দায়ের প্রস্তুতি চলছিল। এদিকে, চুরির খবর পেয়ে প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সভাপতি মো. বজলুর রশীদ চৌধুরী (বুলবুল) প্রতিষ্ঠানে ছুঁটে আসেন। আল-হুদা একাডেমির অধ্যক্ষ মো. শফিকুল ইসলাম তাঁর প্রতিষ্ঠানের রহস্যজনক চুরির সত্যতা স্বীকার করেন।

সৈয়দপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্জাহান পাশা জানান এ রহস্যজনক চুরির বিষয়ে কোন অভিযোগ পাইনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ