• মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০২:৫০ অপরাহ্ন |

মানসিক সমস্যার কারণে পলাশকে তালাক দিয়েছি: শিমলা

সিসি ডেস্ক, ২৬ ফেব্রুয়ারী।। দুবাইগামী বাংলাদেশ বিমানের ময়ূরপঙ্খী উড়োজাহাজটি ছিনতাই চেষ্টাকারী পলাশ আহমেদকে মানসিক সমস্যার কারণে চার মাস আগে তালাক দিয়েছেন বলে জানান চিত্রনায়িকা শিমলা।

সোমবার একটি বেসরকারি টেলিভিশনে প্রচারিত সাক্ষাৎকারে তিনি এ তথ্য জানান।

সাক্ষাৎকারে কীভাবে তার সঙ্গে পরিচয়, কবে বিয়ে করেছেন, কেন ডিভোর্স দিয়েছেন এবং এখন তার করণীয় কি, এসব বিষয় নিয়ে কথা বলেন।

পলাশের সঙ্গে কীভাবে পরিচয়, এ বিষয়ে শিমলা বলেন, ‘২০১৭ সালের ১২ সেপ্টেম্বর আমার সঙ্গে পলাশের পরিচয় হয় পরিচালক রাশেদ পলাশের জন্মদিন উপলক্ষে এক অনুষ্ঠানে। আমি পলাশকে একজন প্রডিউসার হিসেবেই জানতাম। এরপর ২০১৮ সালের ৩ মার্চ বিয়ে হয়।’

ডিভোর্সের কারণ সম্পর্কে শিমলা বলেন, ‘মানসিক সমস্যা ছিল বলেইতো ডিভোর্সটা করেছি। সেটাই মূল কারণ।’

এখন শিমলা কি করতে চান বা তার কি করা উচিৎ, সে বিষয়েও শিমলা বলেন, ‘এখন আমার কি করা উচিত? যেহেতু আমি তাকে ডিভোর্স দিয়ে ফেলেছি গত বছরের নভেম্বর মাসের ৬ তারিখে, চার মাস হলো। তারপরও কথা থাকে, যেহেতু এতবড় একটি ঘটনা ঘটিয়েছে, সে যেভাবেই ঘটাক না কেন? এটা তো দেশের জন্য শোভনীয় নয়, এমনকি আমার জন্যও। এটা দেশের জন্য অত্যন্ত দুঃখজনক ও লজ্জাজনক। এখানে দেশের স্বার্থের জন্য যদি আমাকে কোথাও ফেস করতে হয়, কোনও প্রশ্নের সম্মুখীন হতে হয়, তাহলে আই অ্যাম রেডি। এখানে আমার কোনও কিছু ঢাকার নেই।’

প্রসঙ্গত, রবিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুবাইগামী ফ্লাইট ছিনতাইচেষ্টার পর কমান্ডো অপারেশনে প্রাণ হারান মাহি বি জাহান ওরফে পলাশ মাহমুদ নামের এক যুবক। তিনি নিজেকে চিত্রনায়িকা শিমলার স্বামী বলে দাবি করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ