• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

সৈয়দপুরে উত্যক্তের শিকার স্কুলছাত্রীর আত্মহত্যার ঘটনায় মামলা

সিসি নিউজ, ৩ মার্চ।। নীলফামারীর সৈয়দপুরে সূর্য রায় (৩৫) নামে এক বখাটের উত্যক্ত সহ্য করতে না পেয়ে সুমী রানী (১৪) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। এ ঘটনায় শনিবার রাত সাড়ে ১১টার দিকে সুমীর মা ময়না রানী নিজে বাদী হয়ে বখাটে যুবকের নামে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেছে।
পরিবারের লোকজন জানায়, শনিবার বিকেলে বাড়ীতে একা পেয়ে গোসলখানায় ওই বখাটে সুমীকে উত্যক্ত করে। এ সময় সুমীর পালিত ভাই বকুল চন্দ্র বাড়িতে এলে বখাটে সূর্য রায় পালিয়ে যায়। সে তাকে আটক করার জন্য বাড়ির বাইরে আসে। এরই ফাঁকে লজ্জায় সুমী নিজ শোয়ার ঘরে গিয়ে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।
নিহত সুমী রানী সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের ভুজারীপাড়ার দিনমজুর হরেন চন্দ্র রায়ের কন্যা। সে বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী। দুই সন্তানের জনক বখাটে সূর্য রায় ওই গ্রামের বাসিন্দা। সে পেশায় একজন ট্রাক শ্রমিক।
সুমীর মা ময়না রানী জানায়, দীর্ঘদিন থেকে সুমীকে উত্যক্ত করতো বখাটে সূর্য। এ উত্যক্ত করার ঘটনা সূর্য ও তার পরিবারকে জানানো হয়েছিল। কিন্তু তারা কর্নপাত করে নাই।
সৈয়দপুর থানার ওসি (দায়িত্বপ্রাপ্ত) নুরুজ্জামান বেগ সিসি নিউজকে জানান, বখাটের উত্যক্ত সহ্য করতে না পেয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা ঘটনায় থানায় একটি মামলা রুজু হয়েছে। আসামীকে গ্রেফতারে জোর প্রচেষ্টা অব্যহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ