সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম‌্যান মোকছেদুল মোমিন

 
 

সিসি নিউজ, ১০ মার্চ।। নীলফামারীর সৈয়দপুর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম‌্যান পদে বেসরকারী ফলাফলে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোকছেদুল মোমিন। তিনি পেয়েছেন ৪০ হাজার ৬৫০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী জয়নাল আবেদীন। তিনি পেয়েছেন ২০ হাজার ৭৮৯ ভোট। এ নির্বাচনে ওয়াকার্স পার্টির মনোনীত হাতুড়ী প্রতীকের প্রার্থী রুহুল আলম পেয়েছেন ৪ হাজার ৯৫৪ ভোট। আজ রোববার উপজেলা পরিষদের প্রথম ধাপে ওই নির্বাচন অনুষ্ঠিত হয়।

ভাইস চেয়ারম‌্যান পদে বেসরকারী ফলাফলে নির্বাচিত হয়েছেন মো. আজমল সরকার (তালা প্রতীক)। তিনি ভোট পেয়েছেন ২২ হাজার ২১৪। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাহাঙ্গীর আলম (উড়োজাহাজ) পেয়েছেন ১৯ হাজার ৩৫২ ভোট। এ ছাড়া মনোয়ার হোসেন (টিউবওয়েল) পেয়েছেন ১২ হাজার ১১১ ভোট এবং সুরত আলী (লাঙ্গল) পেয়েছেন ১১ হাজার ৯৫৪ ভোট।

মহিলা ভাইস-চেয়ারম‌্যান পদে বেসরকারী ফলাফলে নির্বাচিত হয়েছেন সানজিদা বেগম লাকী (পদ্মফুল)। তিনি ভোট পেয়েছেন ৩৪ হাজার, ৫৪৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী রওনক জাহান রিনু (সেলাই মেশিন) পেয়েছেন ১৯ হাজার ১৪৪ ভোট এবং হাসিনা বেগম (কলস) পেয়েছেন ১২ হাজার ৩৮৬ ভোট।

ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারী ফলাফলে চেয়ারম‌্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী তবিবুল ইসলাম। তিনি পেয়েছেন ২৫ হাজার ৯৭৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লাঙ্গল প্রতীকের প্রার্থী মোশারফ হোসেন মিন্টু পেয়েছেন ১৩ হাজার ৪ ভোট। অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুর রহমান (গাভী) পেয়েছেন ৭ হাজার ৬৬২ ভোট।

ডোমার উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারী ফলাফলে চেয়ারম‌্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী তোফায়েল আহমেদ। তিনি পেয়েছেন ৩০ হাজার ৫৭৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের প্রার্থী আব্দুর রাজ্জাক বসুনিয়া পেয়েছেন ২০ হাজার ৮৮৩ ভোট। অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী নুরুন নবী (মটর সাইকেল) পেয়েছেন ১৫ হাজার ৫৭৯ ভোট।

কিশোরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারী ফলাফলে চেয়ারম‌্যান নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী শাহ মো. আবুল কালাম বারী (আনারস)। তিনি পেয়েছেন ৩৭ হাজার ৪৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী রসিদুল ইসলাম (ঘোড়া) পেয়েছেন ২৩ হাজার ৬ শত ৭৬ ভোট।

 

Print Friendly, PDF & Email