বাবা ইউপি চেয়ারম্যান, ছেলে উপজেলা চেয়ারম্যান

 
 

লালমনিরহাট, ১১ মার্চ।। আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকার লিয়াকত হোসেন বাচ্চুকে ২৮ হাজার ৯১১ ভোট পেয়ে পরাজিত করে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বিপুল ভোটে ঘোড়া প্রতীকে নির্বাচিত হয়েছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মশিউর রহমান মামুন। হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিয়ার রহমানের ছেলে মশিউর রহমান মামুন। বাবা-ছেলের জনপ্রতিনিধি হওয়া নিয়ে এলাকাজুড়ে আলোচনার সৃষ্টি হয়েছে। অনেকেই বলছেন বাবা ও ছেলের হাতেই হাতীবান্ধা পরিচালিত হবে।

ছাত্রনেতা মশিউর রহমান মামুন ২০১৫ থেকে ২০১৮ সাল পর্যন্ত হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ঢাকা কলেজের ছাত্রকল্যাণ পরিষদের লালমনিরহাট জেলা সভাপতি। ২০১৯ সালে তিনি ঢাকা কলেজ থেকে এমবিএ পাস করেন। হাতীবান্ধা এসএস উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত হন। চার ভাই-এক বোনের মধ্যে তিনি সবার বড়।

নবনির্বাচিত হাতীবান্ধা উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুন বলেন, বাবার হাত ধরে আমার রাজনীতিতে প্রবেশ। আশা করি আমার নির্বাচনি ইশতেহার সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ করবে।

টংভাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিয়ার রহমান আতি বলেন, গত ইউপি নির্বাচনে আমাকে নৌকা প্রতীক আওমীলীগ না দিলেও আমি জনগনের ভোটের বিপুল ভোটে জয়ী হয়েছি। সত্যি আমরা গর্বিত, মানুষের আমাদের পরিবারকে এত পযন্দ করে যা আমার ছেলে উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়ী করে বুঝিয়ে দিলেন। তাই সবাইকে নিয়ে আগামী দিনে হাতীবান্ধার উন্নয়ন করতে চাই।

Print Friendly, PDF & Email

 
 
 
 
 
 
 
error: Content is protected !!