• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

৩৭তম বিসিএসের ৫৭৮ জনকে নন-ক্যাডারে নিয়োগ

সিসি ডেস্ক, ১৪ মার্চ।। ৩৭তম বিসিএসে উত্তীর্ণ হওয়ার পরেও ক্যাডার হিসেবে যারা নিয়োগ পাননি, তাদের মধ্য থেকে পাঁচশ ৭৮ জনকে নন-ক্যাডার পদে নিয়োগ দেয়ার সুপারিশ করা হয়েছে।

বুধবার এক বিশেষ সভায় সরকারি কর্ম কমিশন (পিএসসি) এই সুপারিশ করেছে। কমিশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানা গেছে।

পিএসসি গত বছরের ১২ জুন ৩৭তম বিসিএসের চূড়ান্ত ফল প্রকাশ করেছিল। তখন বিভিন্ন ক্যাডারে এক হাজার ৩১৪ জনকে নিয়োগের সুপারিশ করা হয়েছিল।

চূড়ান্ত পরীক্ষায় উত্তীর্ণ হয়েও যারা ক্যাডার হতে পারেননি, তাদের মধ্য থেকেই প্রথম শ্রেনির নন-ক্যাডারে নিয়োগ দেয়া হয়। ৩১তম বিসিএস থেকে এ প্রক্রিয়া শুরু হয়েছে।

উত্তীর্ণ হওয়ার পরেও ক্যাডার না পেলে প্রথম ও দ্বিতীয় শ্রেণির নন-ক্যাডার পদে নিয়োগ পেতে আলাদাভাবে কমিশনে আবেদন করতে হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ