CC News

গণভবনে পৌঁছেছেন ডাকসু নেতারা

 
 

সিসি ডেস্ক, ১৬ মার্চ।। প্রধানমন্ত্রীর আমন্ত্রণে গণভবনে পৌঁছেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের নবনির্বাচিত সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরসহ ডাকসু নেতারা। আজ শনিবার বেলা সাড়ে ৩টার দিকে গণভবনে পৌঁছান তারা।

জানা গেছে, আজ বিকেলে প্রধানমন্ত্রীর সঙ্গে নবনির্বাচিত ডাকসু নেতাদের সাক্ষাৎ করার কথা রয়েছে। পূর্বনির্ধারিত সময়সূচি অনুযায়ী বিকেল সাড়ে ৩টার দিকে গণভবনে পৌঁছান ডাকসু নেতারা। এ সময় নুরের সঙ্গে আলাদা গাড়িতে গণভবনে পৌঁছান ডাকসুর সমাজসেবা সম্পাদক হন আকতার হোসেন। তারা দুইজনই কোটা সংস্কার আন্দোলনকারীদের প্লাটফর্ম বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের প্যানেল থেকে নির্বাচিত হন।

এ ছাড়াও আলাদাভাবে গণভবনে পৌঁছেছেন ক্ষমতাসীন দলের ছাত্রসংগঠন ছাত্রলীগের সমর্থিত সম্মিলিত শিক্ষার্থী সংসদের প্যানেল থেকে ডাকসুর নির্বাচিতরা নেতারা। তারা বিশ্ববিদ্যালয়ের লাল বাসে করে গণভবনে পৌঁছান।

দীর্ঘ ২৮ বছর পর গত গত ১১ মার্চ ডাকসু ও হল সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে কেন্দ্রীয় ছাত্র সংসদের ভিপি পদে বিজয়ী হন কোটা সংস্কার আন্দোলনের নেতা নুরুল হক নূর এবং সমাজসেবা পদে আখতার হোসেন। এছাড়া জিএস পদে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, এজিএস পদে সাদ্দাম হোসেনসহ বাকি ২৩টি পদে এই সংগঠনের নেতারা নির্বাচিত হন।

Print Friendly, PDF & Email