সৈয়দপুরে রেলের নিরাপত্তা সদস্যের আঘাতে নারীসহ আহত-৩

 
 

সিসি নিউজ, ১৭ মার্চ: নীলফামারীর সৈয়দপুরে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর এক সদস্য কুড়ালের আঘাতে নারীসহ তিনজন আহতের অভিযোগ মিলেছে। আহতরা সৈয়দপুর ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন। নুর ইসলাম নামের নিরাপত্তা বাহিনীর ওই সদস্যের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে প্রতিপক্ষ। ঘটনাটি ঘটেছে গত ১৫ মার্চ সকালে সৈয়দপুর উপজেলার দক্ষিণ সোনাখুলী গ্রামের আদানীপাড়ায়।
থানায় দাখিলকৃত অভিযোগ মতে, ওই গ্রামের মৃত. ছমির উদ্দিনের পুত্র মতিয়ার রহমান গত ১৫ মার্চ সকালে মাছ চাষের জন্য শুকনো পুকুরে পানি ঢোকাতে গেলে একই এলাকার মৃত. মজর মামুদের পুত্র বাংলাদেশ রেলওয়ে নিরাপত্তা বাহিনীতে কর্মরত নুর ইসলাম (৫৫) তার তিন পুত্র ইসরাফিল, আবেদুল, রমজান ও তিন স্ত্রী আবেদা, মমিনা, তারা বেগম এবং ভাতিজা শাকিলকে সঙ্গে নিয়ে মতিয়ার রহমানের উপর আক্রমণ চালায়। এসময় নুর ইসলামের হাতে থাকা কুড়ালের আঘাতে মতিয়ার রহমানের স্ত্রী নিলুফা, পুত্র আব্দুর রাজ্জাক ও শাহীন ওরফে সাদ্দাম মাথায় মারাত্মক জখমপ্রাপ্ত হন। এলাকাবাসী আহতদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করায়। শাহীন ওরফে সাদ্দামের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মতিয়ার রহমান বাদী হয়ে থানায় একটি অভিযোগ দাখিল করেন। সংবাদকর্মীদের হাতে আসা ভিডিও ফুটেজ ও ছবিতে দেখা যায় নিরাপত্তা সদস্য নুর ইসলাম কুড়াল হাতে প্রতিপক্ষের ওপর চড়াও হয়েছেন।
এ প্রসংগে বাংলাদেশ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সৈয়দপুর স্টেশন ইউনিটের হাবিলদার শেখ এরশাদ সিসি নিউজকে জানান, সিপাহী নুর ইসলাম (ক-৯৩৩০) ওইদিন রাত্রিকালীন দায়িত্ব পালন করেছেন।  তবে  সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশা জানান, ওই ঘটনায় উভয়পক্ষই পরস্পরের বিরুদ্ধে অভিযোগ করেছেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email