• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

বিলাইছড়িতে সন্ত্রাসীর গুলিতে আ. লীগ নেতার মৃত্যু

রাঙ্গামাটি, ১৯ মার্চ।। রাঙামাটির বিলাইছড়িতে সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। এ হত্যাকান্ডের জন্য সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতি- জেএসএস-কে দায়ী করছে জেলা আওয়ামী লীগ।
মঙ্গলবার সকালে ফারওয়া ইউনিয়ন থেকে নৌকা করে বিলাইছড়িতে আসছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যা। সঙ্গে ছিলেন পরিবারের লোকজন। নৌকাটি ওরাছড়ি এলাকার পাশ দিয়ে যখন যাচ্ছিল তখন সন্ত্রাসীরা পাড়ে নৌকা ভেড়াতে বাধ্য করে। এরপরই গুলি করে পালিয়ে যায় দুবৃত্তরা।
হত্যার প্রতিবাদে বুধবার সকালে বিক্ষোভ কর্মসূচি দিয়েছে জেলা আওয়ামী লীগ। হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করা না হলে কঠোর কর্মসূচি দেয়ারও হুঁশিয়ারি দেন নেতারা।
এ হ্ত্যাকান্ডের জন্য সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতি- জেএসএসকে দায়ী করেছে জেলা আওয়ামী লীগ। তবে এ বিষয়ে কোনো বক্তব্য দিতে রাজী হননি সন্তু লারমা।
অন্যদিকে, ঘটনার সুষ্ঠু তদন্তের দাবি করে চাকমা রাজা দেবাশীষ রায় বলেন, পাহাড়ে সংঘর্ষের দীর্ঘমেয়াদি সমাধানে প্রয়োজন রাজনৈতিক দূরদর্শিতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ