• সোমবার, ২৩ মে ২০২২, ০১:৪৪ পূর্বাহ্ন |

নিহত ১৯ জনের মরদেহ স্বজনের কাছে হস্তান্তর

সিসি ডেস্ক, ২৯ মার্চ।। বনানীর এফআর টাওয়ারে অগ্নিকান্ডের ঘটনায় নিহত ১৯ জনের মরদেহ রাতেই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ দূর্ঘটনায় আহতদের বেশির ভাগই প্রাথমিক চিকিৎসা নিয়ে ফিরে গেলেও অন্তত একজন এখনো চিকিৎসাধীন, তার অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।
এফআর টাওয়ারে অগ্নিকান্ডের পরপরই তিন হাসপাতাল মর্গে নেয়া হয় ১৯টি মৃতদেহ। কুর্মিটোলা জেনারেল হাসপাতালে রাখা শ্রীলংকার নাগরিক নিরস চন্দ্র সহ সাতটি মরদেহই পরিবারের কাছে হস্তান্তর করেছে কর্তৃপক্ষ। এরা হলেন, ছালাউদ্দিন, রেজাউল করিম রাজু, তানজিনা মৌলি, জেবুর নেছা, নাহিদুল ইসলাম তুষার ও আহমেদ জাফর। ইউনাইটেড হাসপাতালে রাখা মামুন, মনির ও মাসুদুর রহমানের মরদেহও বুঝে নিয়েছেন স্বজনরা।
ঢাকা মেডিকেলে রাখা ৯ জনের মরদেহই বুঝিয়ে দেয়া হয়েছে স্বজনদের। এদের মধ্যে আছেন- রুমকি আক্তার, আব্দুল্লাহ আল ফারুক, ফজলে রাব্বি, শেখ জারিন তাসমিন দিপ্তি, আমির হোসের রাব্বি, আতিকুর রহমান, মনজুর হাসান, শেখ আনজির সিদ্দিক ও আনজির আবিরের।
পরিবার ময়নাতদন্ত না চাওয়ায় রাতেই সবার মরদেহ স্বজনের কাছে বুঝিয়ে দেয়া হয়।
এদিকে এ ঘটনায় আহত হয়ে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ১২জন, ঢাকা মেডেকেলে ৮ জন ও ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন একজন। এদের মধ্যে ঢাকা মেডিকেলে ভর্তি একজনের অবস্থা আশংকাজনক বলছেন চিকিৎসকরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ