• রবিবার, ২৯ মে ২০২২, ০৮:২৩ পূর্বাহ্ন |

কিশোরগঞ্জে পুলিশি হয়রানীর অভিযোগে সংবাদ সম্মেলন

কিশোরগঞ্জ (নীলফামারী), ৯ এপ্রিল।। নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার রণচন্ডী সরকার পাড়া গ্রামের আফজালুল হকের প্রতিবন্ধী ছেলের প্রেমের সম্পর্কের জেরে তার দ্বিতীয় ছেলেকে আটকসহ বিভিন্ন হয়রানীর অভিযোগে সংবাদ সম্মেলন করেছে ভূক্তভোগী পিতা। মঙ্গলবার বিকাল ৪টায় কিশোরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে করে পুলিশের বিরুদ্ধে এমন অভিযোগ করেন তিনি।
সংবাদ সম্মেলনে আফজাজুল হক লিখিত বক্তব্য বলেন, আমার প্রথম পুত্র শারীরিক প্রতিবন্ধি মোজাহেদুল ইসলামের সাথে আমার প্রতিবেশি আতারুল ইসলাম আতার কন্যার সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্পর্কের সুবাধে তারা উভয়ে গত ৪ এপ্রিল মঙ্গলবার বিকালে বাড়ি থেকে উধাও হয়। পরে মেয়ের বাবা বাদী হয়ে মোজাহেদুল ইসলামকে প্রধান আসামী করে ৭জনের নামে কিশোরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। বাদীর অভিযোগের প্রেক্ষিতে কিশোরগঞ্জ থানা পুলিশ রণচন্ডি ইউনিয়নের চেয়ারম্যান মোকলেছার রহমান বিমানের বাসা থেকে আমার প্রথম পুত্র মোজাহেদুল ইসলাম এবং দ্বিতীয় পুত্র মাহবুবুর রহমানকে আটক করে। তাৎক্ষনিক আমি বিষয়টি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাবুকে সাথে নিয়ে থানায় গেলে বিষয়টি মিমাংসা করার জন্য প্রস্তাব দেন তদন্তকারী কর্মকর্তা । এ সময় কিশোরগঞ্জ থানা পুলিশ মেয়েটির সাথে আমার দ্বিতীয় পুত্রের বিবাহ দিয়ে বিষয়টি আপোষ করে দেয়ার কথা বলে। আমি থানা কর্তৃপক্ষের প্রস্তাবে রাজি না হলে তারা আমার দুই পুত্রকে রোববার অপহরণের মামলা দিয়ে জেল হাজতে পাঠায়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাবু।
এ ব্যাপারে কিশোরগঞ্জ থানা অফিসার ইনচার্জ হারুন অর রশীদের সাথে কথা হলে বলেন, মেয়ের বাবার মামলার পরিপ্রেক্ষিতে তাদেরকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ