• সোমবার, ২৩ মে ২০২২, ০১:৪৯ অপরাহ্ন |

চিরিরবন্দরে জমি দখলের চেষ্টার ঘটনায় থানায় অভিযোগ

সিসি নিউজ, ১১ এপ্রিল।। দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় সংঘবদ্ধ একটি চক্রের বিরুদ্ধে জোর পূর্বক জমি দখলের অভিযোগ উঠেছে। এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেছে জমির মালিক। ঘটনাটি ঘটেছে বুধবার ভোরে ফতেজংপুর ইউনিয়নের বড় হাশিমপুর গ্রামের চম্পাতলী বাজারে।
অভিযোগ মতে, বড় হাশিমপুর মৌজার ৯৬৪ খতিয়ানের ৮৫ ও ৮৬ দাগে মোট সোয়া ৩ শতক জমির বন্টণসূত্রে মালিক মো: ফজলুল হক শাহ। তিনি সকলের অবগতির জন্য ওই জমির মালিকানা উল্লেখ করে একটি সাইনবোর্ড স্থাপন করেন। সেই সাথে ব্যবসায়িক প্রতিষ্ঠান গড়ে তোলার জন্য ইট ও ইটের খোয়া ফেলে বাঁশের বেড়া দিয়ে ঘিরে রাখেন। গত বুধবার একই এলাকার আব্দুল হালিম শাহ, রেজাউল ইসলাম, জাবেদ আলী শাহ সহ অজ্ঞাতনামা আরো ৫/৬ জন লোক বাঁশের বেড়া ও সাইনবোর্ড ভাংচুর করে ইট সমেত ইটের খোয়া লইয়া যায়।
ফজলুল হক জানান, ওইদিন সকালে লোকমারফত খবর পেয়ে এসে অভিযুক্তদের বাঁধা দিলে তারা তাদের হাতে থাকা লাঠিসোটা, রড নিয়ে আমাকে মারধর করার চেষ্টা করলে স্থানীয় লোকদের সহায়তায় রক্ষা পাই।
এ ব্যাপারে চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ হারেসুল ইসলাম জানান, সাইনবোর্ড ভেঙ্গে ফেলার বিষয়ে একটি মৌখিক অভিযোগ পেয়েছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ