• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

বীরগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদে সতন্ত্র প্রার্থী জয়ী

দিনাজপুর, ১৫ এপ্রিল।। দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভার উপ-নির্বাচনে মেয়র পদে আ’লীগ বিদ্রোহী সতন্ত্র প্রার্থী বাবুল ৪৬৯৭ ভোট পেয়ে বে-সরকারী ভাবে নির্বাচিত হয়েছে।

বীরগঞ্জ পৌরসভায় ১৫ এপ্রিল উপ-নির্বাচনে মেয়র পদে আ’লীগ বিদ্রোহী সতন্ত্র প্রার্থী পৌর আ’লীগ সভাপতি মোশারফ হোসেন বাবুল (মোবাইল ফোন) প্রতীক নিয়ে ৪৬৯৭ ভোট পেয়ে বে-সরকারী ভাবে নির্বাচিত হয়েছে।

তার নিকট তম প্রতিদ্বন্দী সতন্ত্র মেয়র প্রার্থী রেজওয়ানুল ইসলাম রিজু ২১৬৩ ভোট পায়। অপরদিকে আ’লীগের মনোনিত দিনাজপুর জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ’লীগ ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নুর ইসলাম নুর (নৌকা প্রতীক) ১৬০৫ ভোট, এবং অপর আ’লীগের বিদ্রোহী সতন্ত্র প্রার্থী বীরগঞ্জ পৌর বঙ্গবন্ধু সৈনিক লীগের আহবায়ক দেলওয়ার হোসেন আবু (নারিকেল গাছ) প্রতীক নিয়ে ৭০ ভোট পান।

বীরগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার এর কার্যালয়ে বীরগঞ্জ পৌরসভা উপ-নির্বাচন-২০১৯ এর রিটানিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মাহমুদুল হাসান ও বীরগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং অফিসার নুর-ই-আলম বে-সরকারী ভাবে ঘোষণা করেন। উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, ১৩ হাজার ৯১৭জন এরমধ্যে ৬ হাজার ৮২৬ জন মহিলা ৭ হাজার ৯১ জন ভোটারের মধ্যে ৮ হাজার ৬২৯জন ভোটধিকার প্রয়োগ করেন। এরমধ্যে ৮হাজার ৫৩৫ বৈধ ও ৯৪টি ভোট বাতিল করা হয়। ৯টি ভোট কেন্দ্রের ৩৮টি ভোট কক্ষে (বুথ) সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন করা হয়েছে।

উল্লেক্ষ, সম্প্রতি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বীরগঞ্জ পৌরসভার মেয়র মাওলানা হানিফ পদত্যাগ করে নির্বাচনে অংশগ্রহণ করায় পদটি শুন্য হয়ে যায়। উপ-নির্বাচনে মেয়র পদে সরকারী দলের ৩ জন প্রার্থী, ১ জন আ’লীগ মনোনিত ও ২ জন বিদ্রোহী সতন্ত্র সহ ৪ জন প্রার্থী প্রতিদন্দীতা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ