• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:০৪ পূর্বাহ্ন |

৩-০ গোলে বসুন্ধরা কিংস জয়ী

সিসি নিউজ, ১৮ এপ্রিল।। প্রিমিয়ার লীগে প্রথম পর্বে নিজেদের ঘরের মাঠে গত জানুয়ারী মাসের ২৩ তারিখে প্রথম খেলায় ঢাকা আবাহনীকে ৩-০ ব্যবধানে হারায় বসুন্ধরা কিংস। আর তিন মাস পর প্রথম পর্বের শেষ খেলায় আজ বৃহস্পতিবার নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে চট্টোগ্রাম আবাহনীকেও ৩-০ ব্যবধানে পরাজিত করে স্বাগতিকরা। এতে দর্শকরা মজা করে বলছে বসুন্ধরা কাউকে কোলে আর কাউকে পিঠে করে না। দুই আবাহনীকেই সমান আতিথিয়তা দিল।
খেলার প্রথম নয় মিনিটে ডি-বক্সের কিছুটা দুর হতে মতিন মিয়ার বাকানো একটি কিক বারে লেগে ফেরত না আসলে শুরুতেই এগিয়ে যেতে পারতো স্বাগতিক কিংস। পরের মিনিটেই বসুন্ধরার দল অধিনায়ক ড্যানিয়েল কলিন্ড্রেস সেকেন্ডবারে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড মার্কোস ডি কোস্টার উদ্দ্যেশ্যে বল বাড়িয়ে দেয়। কিন্তু ফাঁকা বারেও সুযোগ কাজে লাগাতে পাড়েনি। বল চলে যায় গোল বারের উপর দিয়ে। এরপর একের পর এক ১৬,২০,৩২, ৩৫ ও ৪৫ মিনিটে সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারে নাই বসুন্ধরার খেলোযাররা। তবে প্রথমার্ধে চট্টোগ্রাম আবাহনী দুইটি সুযোগ পেলেও বাধা হয়ে দ্বারায় বসুন্ধরার গোল রক্ষক। স্বাগতিক দলের তরুন তুর্কি গোল রক্ষক আনিছুর রহমান জিকো একটি বল তালুবন্দি ও পরেরটি পাঞ্চ করে বাইরে পাঠিয়ে দেয়। প্রথমার্ধে অতিরিক্ত দুই মিনিট সময়ে আসে সেই মহেন্দ্রক্ষন। কিরজিছতানের মিডফিল্ডার বখতিয়ার দুইশোবেকভ বি-বক্সের বাইরে হতে সুইং করে গোল রক্ষককে বোকা বানিয়ে বল পাঠিয়ে দেয় আবাহনীর জ¦ালে। প্রথমার্ধে ১-০ গোল ব্যবধানেই খেলা শেষ হয়।
দ্বিতীয়ার্ধে গোল ব্যবধান বাড়াতে মড়িয়া হয়ে উঠে অস্কার ব্রুজেনের শীর্ষরা। আর চট্টোগ্রাম আবাহনীর খেলোয়াররা শুধুই ব্যস্ত থাকে বসুন্ধরার ফরোয়ার্ডদের ঠেকাতে। তারা যেন গোল শোধ কিংবা নিজেদের জয়ের বিষয়টি ভুলেই গেছে। এরপর ৭৮ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন স্বাগতিক দলপতি ড্যানিয়েল কলিন্ড্রেস। আর ৮৫ মিনিটে তৃতীয় গোল করে চট্টোগ্রাম আবাহনীর কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন ব্রাজিলিয়ান যায়ান্টা মার্কোস ডি কোস্টা।
অপরাজিত বসুন্ধরা কিংস ১২ খেলায় ১১ জয় আর এক ড্রয়ে ৩৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে প্রথম পর্ব শেষ করলো। আর চট্টোগ্রাম আবাহনী ১২ খেলায় তিন জয় ও পাঁচ ড্রয়ে ১৪ পয়েন্ট নিয়ে আট নম্বরে থাকলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ