• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

শ্রীলঙ্কায় আরো ভয়াবহ হামলা হতে পারে: অস্ট্রেলিয়া

আন্তর্জাতিক ডেস্ক, ২৬ এপ্রিল।। শ্রীলঙ্কায় আরো সন্ত্রাসী হামলা চালানো হতে পারে। বৃহস্পতিবার এমন সতর্কতা জারি করে অস্ট্রেলিয়া তাদের দেশের নাগরিকদের এ দ্বীপ রাষ্ট্র সফরের ব্যাপারে সাবধান করে দিয়েছে। খবর এএফপি’র।

ইস্টার সানডেকে কেন্দ্র করে চালানো বোমা হামলায় ২৫৩ জন নিহত হওয়ার পর তারা এমন সতর্ক বার্তা জারি করলো। পররাষ্ট্র মন্ত্রণালয় তাদের সর্বশেষ ভ্রমণ পরামর্শ বার্তায় সতর্ক করে বলেছে, ‘সন্ত্রাসীরা শ্রীলংকায় আবারো হামলা চালাতে পারে।’

তারা জানায়, শ্রীলংকায় ফের উপর্যপুরি হামলা হতে পারে। এসব হামলার স্থানের মধ্যে বিদেশিরা সফর করে এমন বিভিন্ন স্থানও রয়েছে।

এক্ষেত্রে একেবারে জরুরি প্রয়োজন না থাকলে শ্রীলংকা সফর করা থেকে বিরত থাকতে অস্ট্রেলিয়া তাদের দেশের নাগরিকদের পরামর্শ দিয়েছে।

গত ২১ এপ্রিল শ্রীলঙ্কায় ধারাবাহিক বোমা হামলার ঘটনার পর থেকে ব্রিটেন, নেদারল্যান্ড ও যুক্তরাষ্ট্র একই ধরনের সতর্কতা জারির পর ক্যানবেরা এ সতর্কতা জারি করলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ