• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন |

‘আমার নানা বাড়ি সবার আগে ভাঙবেন’

নড়াইল, ২৬ এপ্রিল।। ইতিমধ্যে শুরু হয়েছে বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি ক্যাম্প। তবে বিশ্বকাপ স্কোয়াডে থাকা লিগে খেলা ক্রিকেটারদের ক্যাম্প থেকে দুদিনের ছুটি দেওয়া হলেও বিশ্রাম নেননি মাশরাফি বিন মুর্তজা। ছুটি পেয়েই নিজের এলাকার উন্নয়ন কাজের তদারকি করতে নড়াইলে ছুটেছেন তিনি।

জানা গেছে, নড়াইল সরকারি বালিকা বিদ্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার, সততা স্টোর, ডিজিটাল হাজিরা শুভ উদ্বোধন করেছেন মাশরাফি। এ ছাড়াও ১৩ কোটি টাকা ব্যয়ে নাকসী মাদ্রাসা বাজারের মসজিদের কাজেরও উদ্বোধন করেন তিনি। এর পাশাপাশি দৃষ্টিপ্রতিবন্ধী শিশুদের শিক্ষা হোস্টেলের উদ্বোধনও করেন মাশরাফি।

তা ছাড়াও নড়াইল জেলা প্রশাসকের সভা কক্ষে জেলা পর্যায়ের কর্মকর্তা ও সুধীজনের সঙ্গে মতবিনিময় করেন মাশরাফি। ওই সময় তিনি বলেন, নড়াইলের উন্নয়নে মাস্টার প্ল্যান করেছি। আমরা একটি পরিকল্পিত মডেল জেলা গড়তে চাই। ইতিমধ্যে কাজ শুরু করেছি। পৌরসভার উন্নয়নে পাঁচ কোটি ৩০ লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। বিভিন্ন নদী তীরবর্তী এলাকায় ভাঙনরোধে কাজ করে চলেছি।

মতবিনিময় অনুষ্ঠানে এক সরকারি কর্মকর্তা মাশরাফিকে জানান, উন্নয়নের লক্ষ্যে উচ্ছেদ অভিযানে অনেকে অবৈধ স্থাপনা ভাঙতে বাধা দিচ্ছেন। জবাবে এই সাংসদ বলেন, ভাঙা বন্ধ করতে আমি কি আপনাকে একবারও ফোন দিয়েছি? তা হলে আপনি ভাঙলেন না কেন? আমিও ওই রাস্তার ওপর বসবাস করি। ওই খানে আমার নানা বাড়ি। দরকার হলে সেটি সবার আগে ভাঙবেন।

আগামী ২৮ এপ্রিল পর্যন্ত নড়াইলে অবস্থান করবেন মাশরাফি। এর পর জাতীয় দলের ক্যাম্পে যোগ দিতে ঢাকায় আসবেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ