• সোমবার, ২৭ জুলাই ২০২০, ০৮:৩৬ অপরাহ্ন |

লাশের পেটে ১১ প্যাকেট ইয়াবা

Red Chilli Saidpur

ঢাকা, ২৭ এপ্রিল।। ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে ময়নাতদন্তের সময় এক যুবকের লাশের পেটে ১১ প্যাকেট ইয়াবা পাওয়া গেছে। হাসপাতালটির ফরেনসিক বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ডা. সোহেল মাহমুদ বিষয়টি জানিয়েছেন।

সোহেল মাহমুদ বলেন, মতিঝিল থেকে আসা একটি মৃতদেহ শনিবার সকালে ময়নাতদন্তের সময় তার পেটে ইয়াবা ট্যাবলেটের ১১টি প্যাকেট পাওয়া গেছে। যার প্রত্যেকটিতে আনুমানিক ২০-২৫ পিস করে ইয়াবা রয়েছে। মতিঝিল থানাকে বিষয়টি জানানো হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় যুবকটির লাশ মতিঝিল থানার পুলিশ হাসপাতালে পাঠায়। পুলিশ জানিয়েছে, মারা যাওয়া ব্যক্তির নাম জুলহাস। আনুমানিক বয়স ৩৫ বছর। বাড়ি নেত্রকোনার কেন্দুয়া উপজেলার ভবানীপুর গ্রামে। বাবার নাম আক্কাস আলী।

এ বিষয়ে মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে মতিঝিলের বিশ্বাস টাওয়ারের সামনে একজন ব্যক্তি অচেতন অবস্থায় পড়ে ছিল। এ সময় লোকজন তার মাথায় পানি ঢালছিল। সেখান থেকে পুলিশ তাকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বেলা ১১টার দিকে সে মারা যায়। ময়নাতদন্তের জন্য সন্ধ্যায় লাশ ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি বলেন, তারা সন্দেহ করছেন, জুলহাস মাদক ব্যবসায়ী ছিল। পাচারের উদ্দেশে হয়তো সে এসব ইয়াবা বড়ি পেটে বহন করছিলেন।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

আর্কাইভ