• সোমবার, ২৩ মে ২০২২, ০৩:১৭ অপরাহ্ন |

সৈয়দপুরে চাঁদাবাজদের হামলায় বাপ্পা হোটেল ভাংচুর

সিসি নিউজ, ২৬ এপ্রিল।। চাঁদাবাজদের দাবিকৃত ৭০ হাজার টাকা প্রদান না করায় সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের বাপ্পা হোটেল এন্ড রেষ্টুরেন্টে হামলার ঘটনা ঘটেছে। এ সময় চাঁদাবাজদের হামলায় হোটেলের ম‌্যানেজার মানিকুল ইসলাম ও কর্মচারী ইলিয়াছ আলী আহত হয়। আজ শুক্রবার বিকেল ৪টার দিকে ওই ঘটনা ঘটে। এ ঘটনায় বাপ্পা হোটেলের মালিক রবিউল ইসলাম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ মতে, হোটেলের পার্শ্ববর্তী নিয়ামতপুর জুম্মা পাড়ার সন্ত্রাসী নয়ন (২২), সোহেল (২৩), জাবেদ (২২), সুমন (২৩) ও মিজান (২৪) প্রায়ই এসে হোটেলে খাবার খেয়ে টাকা পরিশোধ না করে চলে যায়। খাবারের টাকা চাইলে তারা ধমক দিয়ে উল্টো চাঁদা দাবি করে। একই কায়দায় আজ বিকেলে আরো অজ্ঞাত ৭/৮ জন সহ সন্ত্রাসীরা হোটেলে এসে ম‌্যানেজার মানিকুলের কাছে ৭০ হাজার টাকা চাঁদা দাবি করে। তারা জানায়, এ এলাকায় ব‌্যবসা করতে হলে চাঁদা অবশ‌্যই দিতে হবে। ম‌্যানেজার চাঁদা দিতে অস্বীকার করলে তারা হোটেল ভাংচুর করে এবং হোটেলের খাবার বাইরে ফেলে দেয়। এক সময় সন্ত্রাসীরা হোটেলের ক‌্যাশবাক্স খুলতে থাকে। এ সময় ম‌্যানেজার মানিকুল ক‌্যাশবাক্স রক্ষা করতে গেলে সন্ত্রাসীরা চাকু দিয়ে তাকে জখম করে। ওই সময় আহত হয় হোটেলের কর্মচারী ইলিয়াছ আলী। পরে সন্ত্রাসীরা ক‌্যাশবাক্সে থাকা ৫৫ হাজার টাকা নিয়ে যায়।

এ ঘটনায় আসামীদেরকে দ্রুত গ্রেফতার করে আইনানুগ ব‌্যবস্থা গ্রহণের জোর দাবি জানান সৈয়দপুর হোটেল মালিক সমিতির সভাপতি বখতিয়ার রহমান।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশা সিসি নিউজকে অভিযোগ প্রাপ্তির কথা নিশ্চিত করে জানান, বিষয়টি তদন্তে সাপেক্ষে আইনানুগ ব‌্যবস্থা নেয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ