• রবিবার, ২২ মে ২০২২, ০২:৩৮ অপরাহ্ন |

সাংবাদিক শাহী’র পিতা’র দাফন সম্পন্ন

সিসি নিউজ, ৩০ এপ্রিল।। দিনাজপুরে সাংবাদিক শাহ্ আলম শাহী’র পিতা মো.মেহেরাব আলী’র দাফন সম্পন্ন হয়েছে।
আজ মঙ্গলবার দুপুর ২টায় দিনাজপুর শহরের চাউলিয়া পট্রিস্থ মাটি’র জামে মসজিদ সংলগ্ন মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে প্রথম এবং গ্রামের বাড়ি বিরল উপজেলার খোসালডাঙ্গা হাটে বিকেল ৩টায় দ্বিতীয় নামাজে যানাজা শেষে খাসালডাঙ্গা হাট সংলগ্ন মুরাদপুর গোর-স্থানে মরহুমের দাফন কার্য সম্পন্ন হয়। মরহুমের নামাজে যানাজা ও দাফন কার্যে আত্মীয়-স্বজন,পাড়া-প্রতিবেশী, রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক নেতৃবৃন্দ, শুভাকাংখি ও গুনগ্রাহীসহ অসখ্য মুসল্লি শরিক হন।
উল্লেখ্য, দৈনিক মানবজমিন ও চ্যানেল আই’র স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী’র পিতা মো.মেহেরাব আলী সোমবার রাত আনুমানিক পৌনে ১১টায় দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।
সাংবাদিক শাহ্ আলম শাহী’র পিতা এবং দিনাজপুর শহরের চাউলিয়াপট্রি নিবাসী জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সাবেক কর্মচারি ও সমাজ সেবক মো. মেহেরাব আলী’র মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, প্রেসক্লাব সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু, সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওয়াহেদুল আলম আটিষ্ট,সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, দিনাজপুর দোকান মালিক ও ব্যবসায়ী সমিতি’র সাধারণ সম্পাদক জহির শাহ, বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরামের কেন্দ্রীয় মহা সচিব শাহাদত হোসেন মুন্না, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আবু জাফর আহমেদ, সম্মিলিত সাংবাদিক পরিষদ (এসএসপি) এর সাধারন সম্পাদক জালাল উদ্দিন জুয়েলস্হ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাহিত্য-সাংস্কৃতিক নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। সেই সাথে শোকসমÍপ্ত পবিরাবেরর প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে মরহুমের রূহের মাগফেরাত ও শান্তি কামনা করেন তাঁরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

Red Chilli Saidpur

আর্কাইভ