• বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

সৈয়দপুরে দেহ ব‌্যবসার দায়ে বাসার মালিকসহ ৫ জনের কারাদন্ড

সিসি নিউজ, ৩০ এপ্রিল।। দেহ ব‌্যবসা করার দায়ে বাসার মালিকসহ দুই তরুনী ও দুই খদ্দেরকে কারাদন্ড দিয়েছে ভ্রাম‌্যমান আদালতের বিচারক সৈয়দপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার। সোমবার (২৯ এপ্রিল) রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ এক অভিযান চালিয়ে শহরের গোলাহাট থেকে তাদেরকে আটক করে এবং পরে ভ্রাম‌্যমান আদালতে হাজির করলে বিচারক অভিযুক্তদের কারাদন্ড প্রদান করে।

থানা সূত্র মতে, দীর্ঘ দিন থেকে গোলাহাটের মৃত আজিজুল ইসলামের পুত্র বরকাতুল ইসলাম বিপ্লব নিজের বাসায় দেহ ব‌্যবসা চালাতেন। সোমবার রাতে পুলিশ দেহ ব‌্যবসার খবর পেয়ে ওই বাসায় অভিযান চালায়। এ সময় ওই বাসা থেকে দুই খদ্দেরসহ দুই তরুনীকে আটক করে। খদ্দের দু’জন হলেন সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের উত্তর সোনাখুলীর আব্দুল হামিদের পুত্র আলেফ হোসেন (৩০) ও ইনছান আলীর পুত্র সেরাজুল ইসলাম (২৮)। আটক তরুনীদ্বয় হলেন ঢাকা মীরপুরের কালু ব‌্যাপারীর কন‌্যা হোসনে আরা (১৯) ও ঢাকা বাবু বাজারের আলম হোসেনের কন‌্যা লাকী আকতার।

ভ্রাম‌্যমান আদালতের বিচারক সৈয়দপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার আটকদের অপকর্মের জন‌্য বাসার মালিক ও দুই খদ্দেরকে ২৯ দিন এবং দুই তরুনীদের ২০ দিন করে কারাদন্ড প্রদান করে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ