• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
তাপপ্রবাহ নিয়ে ৭২ ঘণ্টার সতর্কতা আবহাওয়া অধিদপ্তরের উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ

মা’কে মারছে বাবা, দৌড়ে থানায় হাজির শিশু

সিসি ডেস্ক, ৪ মে ।। শিশুর সামনেই তার মাকে মারধর করেন অনেক বাবা। সেই দৃশ্য দেখে অনেক শিশুরই শৈশব বিষাদে ভরে যায়। তার মধ্যেও জন্ম নিতে পারে সেই প্রবণতা।

কিন্তু ভারতের উত্তরপ্রদেশের সন্ত কবীরনগরের শিশু মুস্তাক সেই দৃশ্য দেখতে আর রাজি ছিল না। প্রতিদিন সে দেখে যাচ্ছিল তার বাবা অসহ্য রকমের অত্যাচার করছে তার মায়ের ওপর। আর মা নিশ্চুপ হয়ে তা সহ্য করে যাচ্ছে।

আট বছর বয়সী মুস্তাক ঠিক করে, আর নয়; এবার ব্যবস্থা নিতেই হবে। সে অনুসারে, বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে অবস্থিত থানায় দৌড়ে গিয়ে সে জানাল, তার বাবার কীর্তি। তারপরই অভিযুক্ত বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মায়ের প্রতি মুস্তাকের ভালোবাসা, আইনের প্রতি এই ভরসা দেখে চমকে গেছেন পুলিশের কর্মকর্তারা। উত্তরপ্রদেশ পুলিশের একজন কর্মকর্তা বিষয়টি নিয়ে টুইট করে লিখেছেন, যেখানে বেশিরভাগ মানুষ পুলিশ স্টেশনে আসতেই চান না, সেখানে ছোট্ট মুস্তাককে দেখুন। সে আমাদের সবার মন জয় করে নিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ